shono
Advertisement

‘বিজেপি নেতাদের জেলে পুরুক সিবিআই,’পুরুলিয়ার কর্মিসভা থেকে তোপ মমতার

কেন্দ্র সরকারের 'বঞ্চনা' নিয়েও ফের আক্রমণ করেন তৃণমূল সুপ্রিমো।
Posted: 12:03 PM May 31, 2022Updated: 01:50 PM May 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “১০০ দিনের টাকা দাও, নাহলে বিদায় নাও।” কেন্দ্র সরকারের ‘বঞ্চনা’ নিয়ে পুরুলিয়ার কর্মিসভায় ফের এভাবেই সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভোট এলেই মোদি সরকার প্রতিশ্রুতি পরায়ণ হয়ে ওঠে, ভোটের পর কাউকে খুঁজেও পাওয়া যায় না বলে তোপ দাগলেন তৃণমূল নেত্রী। সেই সঙ্গে তাঁর হুঙ্কার, ইডি-সিবিআই দেখিয়ে তাঁকে ভয় দেখানো যাবে না।

Advertisement

সোমবার শ্যামনগরে সিবিআইয়ের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এবার একই সুর মমতার (Mamata Banerjee) গলায়। এদিন পুরুলিয়ার কর্মিসভায় তিনি বলেন, “কখনও লালু প্রসাদের বাড়িতে কেন্দ্রীয় এজেন্সি পাঠানো হচ্ছে, কখনও হেমন্ত সোরেনের বাড়িতে যাচ্ছে সিবিআই। কিন্তু বিজেপি নেতাদের বিরুদ্ধে কেউ কোনও কথা বলছে না। বিজেপি নেতাদের গ্রেপ্তার করা উচিত। সবকটাকে জেলে পুরুক সিবিআই (CBI)।” কয়লা পাচার, গরু পাচার মামলায় বিরোধী দলের নেতাদেরই টার্গেট করা হচ্ছে বলে তোপ দাগেন তৃণমূল সুপ্রিমো। এরপরই হুঙ্কার তিনি দেন, “কেন্দ্রীয় সংস্থা দিয়ে বারবার ভয় দেখানো হচ্ছে। ওরা ঠিক করেছে ঘরে ঘরে সিবিআই পাঠাবে। আমি কিন্তু কাউকে ভয় পাই না।” 

[আরও পড়ুন: ডায়মন্ড হারবারের পেট্রল পাম্প থেকে উদ্ধার পুলিশ কর্মীর দেহ, মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য]

কেন্দ্রের তরফে বারবার আর্থিক বঞ্চনার শিকার হচ্ছে রাজ্য বলেও ফের আক্রমণ শানান তিনি। বলেন, “মোদি সরকার ভেজাল সরকার। ভোট এলে উজালা, ভোট কাটলে ঘোটালা। আমাদের টাকা তুলে নিয়ে যাচ্ছে বিজেপি সরকার। ১০০ দিনের টাকা দাও, নয়তো বিদায় নাও।” বিজেপি সাংসদ, বিধায়কদেরও খোঁচা দিতে ছাড়েননি তিনি। বলেন, তৃণমূল ভোটে জেতার পর তো আর বাংলায় বিজেপি নেতাদের দেখাই পাওয়া যায় না। ২০১৯ লোকসভায় এই রাজ্যে ঘাসফুল শিবির ধাক্কা খেলেও মমতার দাবি, ২০২৪-এ বাংলায় বিজেপির ‘নো এন্ট্রি’।

অতীতের সমস্ত ভুল শুধরে নিয়ে দলীয় কর্মীদের এদিন উন্নয়নের পথে হাঁটার বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানান, তৃণমূল কর্মীদের বাড়ি থেকে বেরিয়ে সাধারণ মানুষের সমস্যার, অভাব-অভিযোগ শুনতে হবে। মানুষের পাশে দাঁড়াতে হবে। ব্লকে ব্লকে মিছিল করতে হবে। কর্মীদের উদ্দেশে মমতার সোজাসাপটা বার্তা, “কর্মীরা কোনও অন্যায় করবেন না।”

[আরও পড়ুন: আরিয়ান খানের মাদককাণ্ডের জের? বদলি করা হল প্রাক্তন NCB অফিসার সমীর ওয়াংখেড়েকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার