shono
Advertisement

টিটাগড়ে বোমা বিস্ফোরণে জখম শিশুর প্রাণহানি, ‘দোষীরা শাস্তি পাবেই’, আশ্বাস বিধায়ক রাজের

দু'দিন ধরে আর জি কর হাসপাতালে ভরতি ছিল খুদে।
Posted: 02:35 PM Feb 14, 2022Updated: 03:53 PM Feb 14, 2022

অর্ণব দাস, বারাকপুর: টিটাগড়ে (Titagarh) বোমা বিস্ফোরণে জখম শিশুর প্রাণহানি। দু’দিন ধরে আর জি কর হাসপাতালে ভরতি ছিল সে। সোমবার ভোররাতে শেষ হয় জীবনযুদ্ধ। এদিকে, এই ঘটনার তীব্র নিন্দায় সরব বিধায়ক রাজ চক্রবর্তী। বোমা বিস্ফোরণে শিশুর প্রাণহানির নেপথ্যে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা জড়িত বলেই দাবি তাঁর।

Advertisement

গত শনিবার টিটাগড় থানার এমজি রোড পুরনো বাজার এলাকায় বিশ্বকর্মা মন্দিরের পিছনদিকে খেলা করছিল বছর চারেকের ওই শিশুটি। সেই সময় বিস্ফোরণের শব্দ পান স্থানীয়রা। ঘটনাস্থলে দৌড়ে যান প্রায় সকলেই। তাঁরা দেখেন, ঘটনাস্থল থেকে কিছুটা দূরে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে শিশুটি। তার হাত ও পায়ে মারাত্মক চোট লেগেছে।

[আরও পড়ুন: বিধাননগরে জয়ের পরই দলনেত্রী মমতার কাছে সস্ত্রীক সব্যসাচী দত্ত, পেলেন উপহারও]

একরত্তিকে তড়িঘড়ি উদ্ধার করা হয়। প্রথমে বিএন বোস মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে আর জি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আশঙ্কিত অবস্থায় ছিল সে। সোমবার ভোরে শেষ হয় একরত্তির জীবনযুদ্ধ। মৃত্যু হয় তার।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। বোমা বিস্ফোরণে শিশুর প্রাণহানির ঘটনায় লেগেছে রাজনৈতিক রং। তারকা বিধায়ক রাজ চক্রবর্তীর দাবি, পুরভোটের আগে বোমা মজুত করে রেখেছিল বিজেপি। তাদের মজুত করা বোমা বিস্ফোরণে প্রাণ গিয়েছে খুদের। এই ধরনের ‘মর্মান্তিক’ ঘটনা মেনে নেওয়া যায় না বলেই জানান রাজ। কোথা থেকে বোমাটি ঘটনাস্থলে এল, তা পুলিশ খতিয়ে দেখছে বলেই জানান তৃণমূল বিধায়ক। রাজনীতির রং না দেখে অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে বলেই আশ্বাস তাঁর। শাসকদলের দাবি অস্বীকার করেছে গেরুয়া শিবির। তাদের দাবি এই ঘটনায় জড়িত তৃণমূলই।

[আরও পড়ুন: COVID-19: দেশে দৈনিক করোনা সংক্রমণ নামল ৩৫ হাজারের নিচে, দিল্লিতে খুলল নার্সারি স্কুল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার