Advertisement

নিরাপত্তারক্ষীর সঙ্গে হাতাহাতি, মাথা ফাটল রোগীর আত্মীয়র! তীব্র উত্তেজনা বারুইপুরের হাসপাতালে

02:07 PM Oct 27, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিরাপত্তারক্ষী ও রোগীর পরিবারের বচসার জেরে তীব্র উত্তেজনা ছড়াল বারুইপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে (Baruipur Super Speciality Hospital)। দুই পক্ষের হাতাহাতিতে গুরুতর জখম হলেন একজন। ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় হাসপাতাল। ঘটনার জেরে চারজনকে আটক করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) পিয়ালির বাসিন্দা বুবাই দাস। তাঁর একটি দশদিনের সন্তান রয়েছে। দিনকয়েক আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ওই খুদে। সেই কারণে তাকে ভরতি করা হয় হাসপাতালে। খুদের সঙ্গে হাসপাতালেই ছিলেন বুবাইয়ের স্ত্রী। বুধবার সকালে স্ত্রীকে ডাব দিতে হাসপাতালে গিয়েছিলেন ওই যুবক। সেখানে যেতেই শুরু অশান্তি। অভিযোগ, হাসপাতালের নিরাপত্তারক্ষীরা তাঁকে প্রবেশে বাধা দেয়। বুবাই বারবার অনুমতির কথা বললে তাঁরা টাকা দাবি করে। এরপরই উত্তেজনা ছড়ায় এলাকা।

ছবি: বিশ্বজিৎ নস্কর।

[আরও পড়ুন: Coronavirus: একদিনে কলকাতায় করোনা আক্রান্ত প্রায় আড়াইশো, রাজ্যে বাড়ল মৃত্যুও]

অভিযোগ, প্রথমে এক নিরাপত্তারক্ষী বুবাইকে মারধর করে। তার জেরে মাথা ফাটে তাঁর। এরপরই আহতের পরিবারের সদস্যরা পালটা হামলা চালায় নিরাপত্তারক্ষীদের উপর। ঘটনাকে কেন্দ্র করে তুলকালাম পরিস্থিতি তৈরি হয়। মাথা ফাটে একজনের। জুতোপেটা করা হয় হাসপাতালের কয়েকজন কর্মীকে। খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। পুলিশ আধিকারিকদের সামনে দীর্ঘক্ষণ চলে অশান্তি। শেষ পাওয়া খবর অনুযায়ী, বর্তমানে আয়ত্তে এসেছে পরিস্থিতি। জানা গিয়েছে, এই ঘটনায় ইতিমধ্যেই ৪ জনকে আটক করা হয়েছে। ঠিক কী হয়েছিল, যার জেরে এই পরিস্থিতি তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে প্রত্যক্ষদর্শীদের।

[আরও পড়ুন: COVID-19: সংক্রমণ ঠেকাতে ফের কার্যত লকডাউন রাজপুর-সোনারপুরে, জেনে নিন খুঁটিনাটি]

Advertisement
Next