shono
Advertisement

বিজেপিকে সমর্থন করলে BDO, আইসিকে দেখে নেওয়ার হুঁশিয়ারি! বিতর্কে বাঁকুড়ার তৃণমূল নেতা

মন্তব্যের তীব্র নিন্দা করছে বিজেপি।
Posted: 11:48 AM Jan 06, 2023Updated: 11:48 AM Jan 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েত ভোট যত এগিয়ে আসছে ততই বাড়ছে কুকথার প্রতিযোগিতা। চলছে আক্রমণ পালটা আক্রমণ। এবার বেফাঁস বাঁকুড়ার ব্লক তৃণমূল সভাপতি। বিজেপিকে সমর্থন করলে আইসি ও বিডিওকে দেখে নেওয়ার হুঁশিয়ারি দিয়ে বিতর্কে হৃদয়মাধব দুবে।

Advertisement

বৃহস্পতিবার তৃণমূলের তরফে বাঁকুড়ায় একটি সভার আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন ব্লক তৃণমূল সভাপতি হৃদয়মাধব দুবে। সভা থেকে বিরোধীদের নিশানা করেন তিনি। ছাড়েননি প্রশাসননিক আধিকারিকদেরও। বিডিও ও আইসিকে সরাসরি হুমকি দেন তিনি। বলেন, “বিডিও ও আইসি বিজেপির দালালি করলে চলবে না। আমরা রামকৃষ্ণ মিশন থেকে আসিনি যে সকলের সেবা করব।” এরপরই হুঁশিয়ারি শোনা যায় তাঁর মুখে। বিজেপিকে সমর্থন করলে আইসি ও বিডিওকে দেখে নেওয়ার কথাও বলেন তিনি। এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। এ বিষয়ে তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, “এরকম মন্তব্য যদি কেউ করে থাকেন সেটা তাঁর ব্যক্তিগত মতামত। দল এধরনের মতামতকে সমর্থন করে না।”

[আরও পড়ুন: শিলিগুড়িতে বাড়ির ছাদে মিলল অবসরপ্রাপ্ত পুলিশ কর্তার ঝুলন্ত দেহ, নেপথ্যে মানসিক অবসাদ?]

গতকাল অর্থাৎ বৃহ্স্পতিবার বিজেপি নেতাদের উদ্দেশ করে কটু কথা বলেছেন আরও এক তৃণমূল নেতা। বিজেপি নেতাদের পচা পুকুরের জলে চুবিয়ে রাখার নিদান দিলেন তৃণমূলের মালদহ জেলার সভাপতি আবদুর রহিম বক্সি। সেই সভায় ছিলেন তৃণমূল নেতা সুখেন্দুশেখর রায়, দেবাংশু ভট্টাচার্য, মন্ত্রী সাবিনা ইয়াসমিন, দলের জেলা সভাপতি আবদুর রহিম বক্সি প্রমূখ। ওই তৃণমূল নেতার মন্তব্যের পালটা দিয়েছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “এসব অনেক কিছুই বলছে। যত বাড়িতে সিবিআই আনাগোনা বাড়ছে, যত আবাস যোজনা দুর্নীতিতে নামের তালিকা বাড়ছে, নেতাদের নাম উঠে আসছে। ওদের টেনশনে মাথার ঠিক নেই। তাই এসব বলে ফেলছে।” 

[আরও পড়ুন: আবাস যোজনার কাজ পরিদর্শনে রাজ্যে কেন্দ্রীয় দল, গাড়ি ঘিরে নালিশ ভগবানপুরের বাসিন্দাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement