shono
Advertisement

নওশাদের গ্রেপ্তারির প্রতিবাদে ফের পথে বাম-ISF, ১৪৪ ধারা জারি সত্ত্বেও ভাঙড়ে সভা আরাবুলের!

যদিও ১৪৪ ধারা জারি ছিল না বলেই দাবি তৃণমূলের।
Posted: 06:36 PM Feb 14, 2023Updated: 07:10 PM Feb 14, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: নওশাদ সিদ্দিকীর (Nawsad Siddique) জেল হেফাজতের প্রতিবাদে মঙ্গলবার পথে নেমেছে বাম ও আইএসএফ। ছিলেন বিমান বসু (Biman Basu)। এদিকে এদিনই ভাঙড়ে সভা করলেন তৃণমূল নেতা আরাবুল ইসলাম। অভিযোগ, ১৪৪ ধারা জারি থাকা সত্ত্বেও নিয়ম ভেঙে সভা করা হয়েছে। যদিও অভিযোগ উড়িয়েছেন আরাবুলের অনুগামীরা।

Advertisement

জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে ভাঙড়ের কাশীপুর থানা এলাকায় কর্মিসভা করেন তৃণমূল নেতা আরাবুল ইসলাম। বিরোধীদের দাবি, ওই এলাকায় জারি ছিল ১৪৪ ধারা। তা সত্ত্বেও নিয়ম ভেঙে এদিন জমায়েত করেন আরাবুল। যদিও এই দাবি ভিত্তিহীন বলেই দাবি তৃণমূলের। তাঁদের তরফে জানানো হয়েছে, কাশীপুরে একেবারেই ১৪৪ ধারা জারি ছিল না সভার সময়ে। এরকম কোনও কথা পুলিশের তরফে ঘোষণাও করা হয়নি। বিকেল ৫ টা নাগাদ ওই এলাকায় ১৪৪ ধারা জারি হয়েছে বলে দাবি একাংশের।

[আরও পড়ুন: প্রাক্তন স্ত্রীর সঙ্গে প্রেমদিবস কাটাতে ‘বাধা’, স্ত্রীকে খুনের অভিযোগে কাঠগড়ায় স্বামী]

এদিকে ভাঙড়ের আইএসএফ বিধায়ক এখনও জেলবন্দি। সোমবার ফের তাঁর জামিনের আবেদন করা হলেও তা মঞ্জুর হয়নি। ফলে তিনি বর্তমানে জেলে। তাঁকে অন্যায়ভাবে আটকে রাখার অভিযোগ করে এদিন ফের পথে নামে আইএসএফ। সঙ্গে ছিল বামেরাও। এদিন রাসবিহারী পর্যন্ত মিছিলে হাঁটেন তাঁরা। দাবি জানান, নওশাদের নিঃশর্ত মুক্তির।

[আরও পড়ুন: সরকারি বই বিক্রি করে দিচ্ছেন শিক্ষক! হাতেনাতে ধরল স্থানীয়রা, চাঞ্চল্য ঘুটিয়ারি শরিফে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার