shono
Advertisement
Eastern Railway

লাইনে ফাটল, ভরদুপুরে শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত রেল পরিষেবা

সুভাষগ্রাম-সোনারপুর আপ রেল লাইনে ফাটল।
Posted: 02:38 PM Apr 13, 2024Updated: 03:14 PM Apr 13, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফের শিয়ালদহ দক্ষিণ শাখায় (sealdah south division)  ব্যাহত রেল চলাচল। সুভাষগ্রাম-সোনারপুর (Subhasgram- Sonarpur ) আপ রেল লাইনে ফাটলের জেরে বন্ধ ট্রেন পরিষেবা।  শনিবার রেল লাইনে কাজ করার সময় কর্মীরা লাইনে ফাটল দেখতে পান। খবর যায় আধিকারিকদের কাছে। বন্ধ করে দেওয়া হয় যাত্রী পরিষেবা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছিয়েছেন রেলের ইঞ্জিনিয়ার। কাজ চলছে জোর কদমে। রেল সূত্রে জানা গিয়েছে, ঘণ্টা খানেকের মধ্যে পরিষেবা স্বাভাবিক হবে।

Advertisement

শনিবার বাংলা বছরের শেষ দিন। অনেকেই বাড়ি ফিরছেন। সেই অবস্থায় দক্ষিণ শাখার বারুইপুর ডায়মন্ড হারবার-লক্ষীকান্তপুর আপ লাইনে ট্রেন চলাচল বন্ধে ক্ষোভ বাড়ছে যাত্রীদের মধ্যে। সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফে পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্রর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, "বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখছি।" তবে ক্যানিং লাইনে ট্রেন চলাচল স্বাভাবিকই রয়েছে।

[আরও পড়ুন: জঙ্গল এলাকায় বন্যপ্রাণীদের হামলার আশঙ্কা, ভোটের দিন পর্যন্ত ২৪ ঘণ্টা নজরদারি তিন কেন্দ্রে]

গত বছরের শেষের দিকে বালিগঞ্জ স্টেশনের (Ballygunge station) কাছে রেলের ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি ঘটে। সেই সময়ও বেশ কিছুক্ষণ পরিষেবা বন্ধ থাকে। ওই বছর অক্টোবর মাসেও গড়িয়ায় ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি ঘটেছি। দক্ষিণ শাখায় বার বার ট্রেন পরিষেবা ব্যাহত হওয়ায় রেলে পরিষেবার মান নিয়ে প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: ‘একটা দুঃখের কথা বলি…’, ফুলবাড়িতে প্রচারে গিয়ে কী বললেন মমতা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শিয়ালদহ দক্ষিণ শাখায় ফের রেল পরিষেবা ব্যাহত।
  • লাইনে ফাটল ঘিরে বিপত্তি।
  • বার বার রেল পরিষেবা ব্যাহত। পরিষেবার মান নিয়ে উঠছে প্রশ্ন।
Advertisement