shono
Advertisement
Durgapur

নির্মীয়মাণ বাড়িতে পড়ে বৃদ্ধের দেহ, গুলি করে খুনের অভিযোগ ছেলের

বাড়ি তৈরির কাজ দেখতে এসে রহস্যজনকভাবে মৃত্যু হল ইসিএলের অবসরপ্রাপ্ত কর্মীর।
Published By: Paramita PaulPosted: 11:11 AM Jun 27, 2024Updated: 11:46 AM Jun 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ি তৈরির কাজ দেখতে এসে রহস্যজনকভাবে মৃত্যু হল ইসিএলের অবসরপ্রাপ্ত কর্মীর। গুলি করে খুনের অভিযোগ মৃতের পরিবারের। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধে সাতটা নাগাদ পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের লাউদোহার কালিপুর গ্রামে।

Advertisement

স্থানীয় সূত্র খবর, মৃতের নাম কাজল ঘোষ (৬১)। ইসিএলের অবসরপ্রাপ্ত কর্মী। পরিবার নিয়ে থাকতেন ঝাঁঝরা খনি আবাসন এলাকায়। তবে কাজলবাবুর আসল বাড়ি লাউদোহার কালিপুর গ্রামে। কয়েকমাস আগে গ্রামে পাকা বাড়ি নির্মাণের কাজ শুরু করেছিলেন তিনি। প্রতিদিন সকাল হলেই ঝাঁঝরা থেকে গ্রামে আসতেন বাড়ির কাজ দেখভালের জন্য। সন্ধে পর্যন্ত থেকে মিস্ত্রিদের কাজকর্ম বুঝিয়ে বাড়ি ফিরতেন তিনি। প্রত্যেক দিনের মতো বুধবারও তিনি আসেন বাড়ির কাজ দেখতে। কিন্তু এদিন বাড়ি ফিরল তাঁর নিথর দেহ। নির্মীয়মাণ বাড়ির ভিতর থেকেই উদ্ধার হল কাজলবাবুর রক্তাক্ত দেহ।

[আরও পড়ুন: বৃষ্টিহীন দক্ষিণবঙ্গে সুখবর! বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে নিম্নচাপ, সপ্তাহান্তে ভিজবে বাংলা]

মৃতের ছেলে ধ্রুব ঘোষ জানান, "সকালে গিয়ে প্রত্যেকদিন সন্ধেয় বাড়ি ফিরতেন বাবা। এদিন সময় গড়িয়ে গেলেও বাড়ি না ফেরায় তাঁকে ফোন করি। কিন্তু ফোন সুইচ অফ ছিল। সেই কারণে রাত আটটা নাগাদ কালিপুর গ্রামে বাবার খোঁজে আসি। এসে দেখি বাড়ির মধ্যে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন বাবা। মাথার পিছনে রয়েছে আঘাতের চিহ্ন। দুর্গাপুর-ফরিদপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা বাবাকে মৃত বলে ঘোষণা করেন।" কেউ বা কারা সম্ভবত গুলি করে তাঁর বাবাকে খুন করেছে বলে মনে করছেন ধ্রুব। মৃতের মোবাইল, হাতের সোনার আংটি পাওয়া যায়নি।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে লাউদোহার ফরিদপুর থানার পুলিশ। ময়না তদন্তের জন্য রাতেই দেহটি নিয়ে যাওয়া হয় থানাতে। মৃত্যুর কারণ জানতে তদন্ত শুরু হয়েছে বলে জানান থানার এক আধিকারিক।

[আরও পড়ুন: ইডিকে মারধরের মামলায় জামিন আরও ২ শাহজাহান অনুগামীর, হবে জেলমুক্তি?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাড়ি তৈরির কাজ দেখতে এসে রহস্যজনকভাবে মৃত্যু হল ইসিএলের অবসরপ্রাপ্ত কর্মীর।
  • গুলি করে খুনের অভিযোগ মৃতের পরিবারের।
  • নির্মীয়মাণ বাড়ির ভিতর থেকেই উদ্ধার হল কাজলবাবুর রক্তাক্ত দেহ।
Advertisement