shono
Advertisement
BJP

প্রাক্তন শ্বশুরের সঙ্গে বিজেপি প্রার্থী কবীরশংকরের ভুয়ো অডিও প্রচার! গ্রেপ্তার দলেরই নেতা

শোনা যাচ্ছে, শ্রীরামপুর থেকে বিজেপির প্রতীকে লড়ার আশা ছিল ধৃতের। কিন্তু কবীরশংকর টিকিট পাওয়ায় ক্ষুব্ধ হন ঋত্বিক। তার জেরেই এই ঘটনা।
Posted: 02:22 PM Apr 30, 2024Updated: 02:22 PM Apr 30, 2024

সুমন করাতি, হুগলি: দলের প্রার্থী কবীরশংকর বোসের ভুয়ো অডিও ক্লিপ তৈরির অভিযোগ। গ্রেপ্তার বিজেপির রাজ্য কমিটির সদস্য তথা প্রাক্তন মেজর ঋত্বিক পাল। সোমবার রাত একটা নাগাদ সাইবার ক্রাইম থানার পুলিশ হিন্দমোটরের বাড়ি থেকে ঋত্বিক পালকে গ্রেপ্তার করে। তার দুটি ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

ঘটনার সূত্রপাত কিছুদিন আগে। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল দুটি অডিও ক্লিপ। যা শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিজেপি প্রার্থী কবীরশংকর বোসের কথোপকথন বলে দাবি করা হয়। আরেকটি অডিও ক্লিপে শোনা যায়, কবীরশংকর টাকা দিয়ে টিকিট পেয়েছেন। এই অডিও ক্লিপকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই প্রবল বিতর্ক তৈরি হয়। কল্যাণ বন্দ্যোপাধ্যায় ও কবীরশংকর বোস দুজনই চন্দননগর পুলিশে অভিযোগ জানান। চন্দননগর পুলিশের সাইবার ক্রাইম থানা আইপি আড্রেস ট্র্যাক করে ঋত্বিকের খোঁজ পায়। গতকাল গভীর রাতে তাকে বাড়ি থেকে গ্রেপ্তার করে।

[আরও পড়ুন: ভোটের মুখে রেখা পাত্র-সহ ৬ বিজেপি প্রার্থী পাচ্ছেন কেন্দ্রীয় নিরাপত্তা]

চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি জানিয়েছেন, ফেক অডিও ভাইরাল সংক্রান্ত দুটি অভিযোগ দায়ের হয়েছিল। তার ভিত্তিতে তদন্ত শুরু হয় এবং গ্রেপ্তার করা হয়েছে। প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি ডানকুনিতে সুকান্ত মজুমদারের বাইক আটকেছিল পুলিশ। সেই সময় পুলিশের সঙ্গে বচসা করে আসামী ছিনিয়ে নেওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়ে কয়েকদিন জেলে ছিলেন সেনাবাহিনীর প্রাক্তন মেজর ঋত্বিক পাল। জেল থেকে ছাড়া পাবার পর তাঁর বাড়িতে গিয়ে দেখা করেন শুভেন্দু অধিকারী। তখন থেকেই জল্পনা শুরু হয় তাহলে কি এবার শ্রীরামপুরে বিজেপি প্রার্থী ঋত্বিক? যদিও সেই জল্পনায় জল ঢেলে বিজেপি প্রার্থী করে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন জামাই কবীরশংকর বোসকে। মনে করা হচ্ছে, প্রার্থী না করার ক্ষোভ থেকেই এই কাণ্ড ঘটিয়েছেন ঋত্বিক।

এবিষয়ে ঋত্বিক পালের বাবা হিমাদ্রিশেখর পালের দাবি এখনও পর্যন্ত তাঁদের কাছে বিষয়টি পরিষ্কার নয়। তিনি বলেন, "ওদের কথায় বুঝতে পারলাম একটি ফেক অডিও ক্লিপের পরিপ্রেক্ষিতে আমার ছেলেকে গ্রেপ্তার করেছে। ওর দুটো ল্যাপটপ নিয়ে যাওয়া হয়েছে।

[আরও পড়ুন: মিলল না অনুমতি, মোদির সভাস্থল নিয়ে জট বর্ধমানে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement