shono
Advertisement

Breaking News

Durgapur Fire

পুজোর মুখে ভয়াবহ অগ্নিকাণ্ড, দুর্গাপুরে পুড়ে খাক কাপড়ের দোকান, লক্ষাধিক টাকার ক্ষতি

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দমকল পৌঁছতে দেরি করেছে বলে অভিযোগ।
Published By: Paramita PaulPosted: 01:00 PM Sep 20, 2024Updated: 03:43 PM Sep 20, 2024

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: পুজোর মুখে ভয়াবহ অগ্নিকাণ্ড। শুক্রবার সকালে দুর্গাপুরের স্টেশন বাজারে কাপড়ের দোকানে আগুন লাগে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দমকল পৌঁছতে দেরি করেছে বলে অভিযোগ। লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে খবর।

Advertisement

এদিন ভোর পাঁচটা নাগাদ দুর্গাপুর স্টেশন বাজারে একটি কাপড়ের দোকানে ভয়াবহ আগুন লাগে। প্রাতঃভ্রমণকারীর দেখতে পান দোকানের ভিতর থেকে ধোঁয়া বেরচ্ছে। তাঁরাই কোকওভেন থানায় খবর দেন। খবর দেওয়া হয় দমকল কর্মীদের। অভিযোগ, ভোর সাড়ে পাঁচটাতে দমকলকে খবর দেওয়া হলেও প্রায় ঘন্টা দেড়েক পর ঘটনাস্থলে আসেন দমকল কর্মীরা। ফলে আগুনের ভয়াবহতা আরও বাড়ে। দোকানের সামনের অংশের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

দমকল দেরিতে আসায় স্থানীয়রাই প্রথম আগুন নেভানোর কাজ শুরু করে। আগুনের লেলিহান শিখা পাশের ইলেকট্রিক পোলে ছড়িয়ে পড়তে পারত বলেও দাবি করে স্থানীয়রা। প্রায় আধ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এদিকে দমকল দেরি করে আসায় স্থানীয় ব্যবসায়ী ও প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের ক্ষোভের মুখে পড়তে হয় দমকল কর্মীদের। তবে কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। দমকলকর্মীদের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুর্গাপুরের স্টেশন বাজারে কাপড়ের দোকানে আগুন লাগে।
  • পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দমকল পৌঁছতে দেরি করেছে বলে অভিযোগ।
  • লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে খবর।
Advertisement