shono
Advertisement

শিবরাত্রি উপলক্ষে চটুল বিচিত্রানুষ্ঠান, যৌনকর্মীদের সঙ্গে পা মেলালেন GRP ওসি

যৌনকর্মীদের ব্লাউজে টাকা গুঁজে দিতেও দেখা গিয়েছে ওই জিআরপি আধিকারিককে।
Posted: 07:44 PM Feb 21, 2023Updated: 07:46 PM Feb 21, 2023

শেখর চন্দ্র, আসানসোল: শিবরাত্রি উপলক্ষে মাঝরাতের বিচিত্রানুষ্ঠান। আর সেখানে যৌনকর্মীদের সঙ্গে চটুল নাচে পা মেলালেন জিআরপির ওসি-সহ বেশ কয়েকজন সদস্য। এমনকী, যৌনকর্মীদের ব্লাউজে টাকা গুঁজে দিতেও দেখা গিয়েছে। ভাইরাল হওয়া ভিডিও ঘিরে তোলপাড় আসানসোল রেল ডিভিশনের চিত্তরঞ্জন এলাকা।

Advertisement

শিবরাত্রিকে সামনে রেখে ১৯ ফেব্রুয়ারি আয়োজন করা হয়েছিল বিচিত্রানুষ্ঠানের। নাম ‘রঙ্গারঙ্গ কারিওক্রম।’ সেই অনুষ্ঠানে যৌনকর্মীদের সঙ্গে নাচ করতে দেখা গিয়েছে চিত্তরঞ্জনের জিআরপির ওসিকে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ সোয়েটার-সাদা প্যান্ট পরে মঞ্চে রয়েছেন চিত্তরঞ্জন থানার জিআরপি ওসি সুরেশ পাসোয়ান। তাঁকে ঘিরে নাচ করছেন দু’জন যৌনকর্মী। কখনও ওই ওসি প্যান্টের পকেট থেকে টাকা নিয়ে নাচ করতে থাকা মহিলার ব্লাউজে গুঁজে দিয়েছেন। কখনও আবার দেখা যাচ্ছে, ওই মহিলারা দু’হাতে জড়িয়ে ধরেছেন তাঁর গলা। 

[আরও পড়ুন: ‘অযোগ্য’দের চাকরি দিয়ে ১৬ কোটি তুলেছিলেন ‘সৎ রঞ্জন’, প্রাথমিকে নিয়োগ করেন মেয়েকেও]

এই ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে। কীভাবে একজন জিআরপি আধিকারিক এই অশ্লীল নাচে অংশ নিলেন তা নিয়ে উঠছে প্রশ্ন। চিত্তরঞ্জন স্টেশন লাগোয়া শিব মন্দিরের পুরোহিত সুরেন্দ্রনাথ তিওয়ারি বলেন, “শিবরাত্রির রাতে নাচ-গান হয়ে থাকে। তবে তা মর্যাদাপূর্ণ হওয়া উচিত। অশ্লীল নাচও কাম্য নয়। সেখানে কোনও পুলিশ আধিকারিকের থাকাটা সমাজে ভুল বার্তা দেয়।”

 

চিত্তরঞ্জন লাগোয়া সালানপুর ব্লক রয়েছে চিত্তরঞ্জন রেল শহর। সালানপুর তৃণমূল ব্লক সহ সভাপতি ভোলা সিং ঘটনার তীব্র নিন্দা করেন। তিনি বলেন, “বাংলায় এই ধরনের সংস্কৃতি নেই। বাংলা লাগোয়া চিত্তরঞ্জন রেল স্টেশনের যে ঘটনা ঘটেছে তা অত্যন্ত নিন্দনীয়।” আসানসোল রেল ডিভিশনের আওতায় থাকা চিত্তরঞ্জন রেল স্টেশনটি ঝাড়খণ্ডের মিহিজামের উপর। তাই সেখানকার জিআরপির দায়িত্বে রয়েছে ঝাড়খণ্ডের পুলিশ। যদিও এনিয়ে ঝাড়খন্ড পুলিশের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

[আরও পড়ুন: ‘দরিদ্র নয়, ধনীদের উপর কর চাপান’, দেউলিয়া পাকিস্তানকে বার্তা IMF প্রধানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার