shono
Advertisement
Hooghly

স্কুলে রক্তারক্তি, সিলিং ফ্যান খুলে মাথায় পড়ে জখম ৩ শিশু

এই ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে কচিকাঁচাদের নিরাপত্তা।
Published By: Sayani SenPosted: 04:15 PM Sep 21, 2024Updated: 04:15 PM Sep 21, 2024

সুমন করাতি, হুগলি: ক্লাস চলাকালীন অঘটন। সিলিং ফ্যান খুলে মাথায় পড়ে বিপত্তি। জখম তিন ছাত্র। তাদের মধ্যে একজনের মাথায় পাঁচটি সেলাই করা হয়েছে। হুগলির পোলবার বেলগড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য। এই ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে কচিকাঁচাদের নিরাপত্তা।

Advertisement

অন্যান্য দিনের মতো শনিবার নির্দিষ্ট সময়ে পোলবার বেলগড়িয়া প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস শুরু হয়। ক্লাস চলাকালীন সিলিং ফ্যান খুলে পড়ে। তিন ছাত্রের মাথার উপর পড়ে। রণজিৎ সাঁতরা নামে ছাত্রটির মাথা ফেটে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। নিয়ে যাওয়া হয় পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে। সেখানে তার মাথায় পাঁচটি সেলাই দিতে হয়। আহত অন্য দুই ছাত্র আকাশ এবং ঋক সাঁতরাকেও স্থানীয় পোলবা গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ দাস বলেন, "চতুর্থ শ্রেণির ক্লাস চলার সময় হঠাৎ ফ্যানটি খুলে পড়ে। যার ফলে এই দুর্ঘটনা ঘটে। আহত ছাত্রদের প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা করা হয়। রণজিতের আঘাত গুরুতর হওয়ায় তাকে পোলবা গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়। তার মাথায় সেলাই দিতে হয়।" এই ঘটনায় বিদ্যালয়ের পড়ুয়াদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। আতঙ্কিত অভিভাবকরাও। এই ঘটনায় প্রশ্নের মুখে পড়ুয়াদের নিরাপত্তা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ক্লাস চলাকালীন অঘটন। সিলিং ফ্যান খুলে মাথায় পড়ে বিপত্তি। জখম তিন ছাত্র।
  • হুগলির পোলবার বেলগড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য।
  • এই ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে কচিকাঁচাদের নিরাপত্তা।
Advertisement