shono
Advertisement
Calcutta Football League

জোজোর জোড়া গোল, সুপার সিক্সের ম্যাচে সুরুচি সংঘের বিরুদ্ধে বড় জয় ভবানীপুরের

বল পজিশন থেকে গোলমুখী শট, সবেতেই এগিয়ে ছিল ভবানীপুর।
Published By: Arpan DasPosted: 05:13 PM Sep 21, 2024Updated: 05:15 PM Sep 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা লিগে দুরন্ত ফুটবল উপহার দিয়েছে ভবানীপুর। লিগ পর্যায়েও ইস্টবেঙ্গল-মোহনবাগানের সঙ্গে সমানে-সমানে টক্কর দিয়ে সুপার সিক্সে উঠেছে। যদিও লিগজয়ের আশা আর নেই। কিন্তু সুরুচি সংঘকে ৪-১ গোলে রানার্স আপ হওয়ার সম্ভাবনা উজ্জ্বল করে রাখল তারা।

Advertisement

ম্যাচের প্রথম থেকেই আধিপত্য ছিল ভবানীপুরের। মাঝেমধ্যে সুরুচি সংঘ দাপট দেখানোর চেষ্টা করলেও সেটা যথেষ্ট ছিল না। ব্যারাকপুরের বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় স্টেডিয়ামে শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিল ভবানীপুরের কাছে। কিন্তু সহজ সুযোগ মিস করেন জোজো। সেই ভুল অবশ্য ৩০ মিনিটের মাথায় পুষিয়ে দিলেন। ছাংতের পাস থেকে ভবানীপুরকে এগিয়ে দেন তিনি।

৪ মিনিটের মাথায় দ্বিতীয় গোল। এবারও আঘাত জোজোর। ফের জোজো-ছাংতে যুগলবন্দি। কিন্তু চারজন ডিফেন্ডার ও গোলকিপারের মধ্যে দিয়ে যেভাবে গোলে রাখলেন সেটা নিঃসন্দেহে প্রশংসাযোগ্য। প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় ভবানীপুর। তাদের হয়ে জুনাইন তৃতীয় গোল করেন ৪৮ মিনিটে। ৭১ মিনিটে দুরন্ত গোলে ব্যবধান বাড়ান সৌগত হাঁসদা। মাঝে জিতেনের একটি অসাধারণ প্রচেষ্টা অল্পের জন্য জালে জড়ায়নি। ৮৮ মিনিটে একটি গোল শোধ করে সুরুচি সংঘ। সব মিলিয়ে ৪-১ গোলে ম্যাচ জেতে ভবানীপুর।

বল পজিশনেও এগিয়ে ছিল তারা। ৬০ শতাংশ বলের দখল ছিল জিতেনদের। শট ছিল ১৮টা। তার মধ্যে গোলমুখে শট ছিল ৯টি। এই জয়ের ফলে ভবানীপুরের পয়েন্ট দাঁড়াল ১৫ ম্যাচে ৩৫।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতা লিগে দুরন্ত ফুটবল উপহার দিয়েছে ভবানীপুর।
  • লিগ পর্যায়েও ইস্টবেঙ্গল-মোহনবাগানের সঙ্গে সমানে-সমানে টক্কর দিয়ে সুপার সিক্সে উঠেছে।
  • সুরুচি সংঘকে ৪-১ গোলে রানার্স আপ হওয়ার সম্ভাবনা উজ্জ্বল করে রাখল তারা।
Advertisement