shono
Advertisement

‘অন্যায় করলে শাস্তি হওয়াই উচিত’, সন্দেশখালি কাণ্ডে মুখ খুললেন তারকা বিধায়ক জুন

আর কী বললেন জুন মালিয়া?
Posted: 08:07 PM Feb 19, 2024Updated: 08:07 PM Feb 19, 2024

সম্যক খান, মেদিনীপুর: মহিলাদের ক্ষোভের আগুনে জ্বলছে সন্দেশখালি। জল গড়িয়েছে আদালত পর্যন্ত। অশান্তির দায় বিরোধী, মূলত বিজেপির কাঁধে ঠেলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এই পরিস্থিতি সন্দেশখালি ইস্যুতে মুখ খুললেন তৃণমূলের তারকা বিধায়ক জুন মালিয়া। 

Advertisement

তৃণমূল নেতা শেখ শাহজাহানের বাড়িতে ইডির তল্লাশিকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত। গত কয়েকদিন ধরে স্থানীয়দের ক্ষোভের আগুনে কার্যত জ্বলছে সন্দেশখালি। শাসকদলের তিন নেতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এলাকার মহিলাদের। যদিও অভিযোগকারীরা আদৌ এলাকার বাসিন্দা নন বলে দাবি তৃণমূলের একাংশের। এই পরিস্থিতিতে সোমবার সন্দেশখালি নিয়ে মুখ খুললেন জুন মালিয়া। তিনি বলেন, “কেউ অন‌্যায় করে থাকলে, তার শাস্তি পাওয়া উচিত।” জুন মালিয়ার কথায়, “অভিযুক্তরা শাস্তি পাবে এতে আমাদের কোনও দ্বিধা নেই।” তবে সামনের লোকসভা ভোটের আগে সন্দেশখালিকে যদি বিরোধীরা হাতিয়ার করার চেষ্টা করে তাতে বিশেষ সুবিধা হবে না, তা স্পষ্টভাবে বুঝিয়ে দিয়েছেন জুন।

[আরও পড়ুন: বোলপুরের তৃণমূল কার্যালয়ে হানা ইডি’র, ট্রাস্ট সদস্যদের জিজ্ঞাসাবাদ]

প্রসঙ্গত, সন্দেশখালির মহিলাদের অভিযোগ দিনের পর দিন তাঁর উপর অকথ্য অত্যাচার চালানো হয়েছে। শাহজাহানের দাপটের কাছে মুখ খোলার সাহস ছিল না কারও। ফলে বাধ্য হয়েছেন মেনে নিতে। ইডি তল্লাশির পর শেখ শাহজাহান বেপাত্তা হতেই এলাকায় দাপট দেখাচ্ছিল তাঁর শাগরেদরা। অবশেষে বাঁধ ভেঙেছে সহ্যের। তৃণমূল নেতাদের অত্যাচারের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলেছেন এলাকার মহিলারা। তাঁদের অভিযোগ, রাতের অন্ধকারে দরজার ধাক্কা দেওয়া হত। বাড়ির মহিলাদের তৃণমূলের কার্যালয়ে তুলে নিয়ে ধর্ষণ করা হত দিনের পর দিন। পুলিশের দ্বারস্থ হয়েও লাভ মিলত না বলেই অভিযোগ। এই অভিযোগ প্রকাশ্যে আসতেই তোলপাড় রাজ্য-রাজনীতি।

[আরও পড়ুন: সন্দেশখালিতে রাষ্ট্রপতি শাসনের দাবি NCW চেয়ারপার্সনের, ‘মণিপুর যাচ্ছেন না কেন?’, পালটা তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement