shono
Advertisement
Kajal Sheikh

দুর্ঘটনার কবলে কাজল শেখের কনভয়, 'বিচারবিভাগীয় তদন্ত হবে', জানাল পুলিশ

বর্তমানে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পান কাজল শেখ।
Published By: Tiyasha SarkarPosted: 04:30 PM Oct 27, 2024Updated: 10:10 PM Oct 27, 2024

দেব গোস্বামী, বোলপুর: পথ দুর্ঘটনার কবলে বীরভূমের তৃণমূলের জেলা সভাধিপতি কাজল শেখের কনভয়। সাঁইথিয়ার কাছে বাম্পারে কনভয়ের মধ্যে থাকা একটি গাড়ি সজোরে ধাক্কা মারে। আহত হন নিরাপত্তারক্ষী গোলাম মর্তুজা। ঘটনার পর তড়িঘড়ি বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় দেহরক্ষীকে। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। অল্পবিস্তর আঘাত লেগেছে তিনটি গাড়ির প্রায় সকলেরই।

Advertisement

প্রত্যক্ষদর্শীদের কথায়, সারিবদ্ধভাবেই কনভয় যাওয়ার সময় হঠাৎ বাম্পার পড়ায় নিরাপত্তারক্ষীর একটি গাড়ি অপর একটি গাড়িকে ধাক্কা মারে। দুর্ঘটনা জেরে কিছুক্ষণ আহমেদপুর সাঁইথিয়া রোড অবরুদ্ধ হয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা ভিড় করে খোঁজখবর নেন সভাধিপতির। কাজল শেখ জানান, "রাস্তায় হঠাৎ করে একটি বাম্পার থাকায় চালক হয়ত দেখেননি। সজোরে ব্রেক কষায় নিরাপত্তারক্ষীদের একটি গাড়ি অপর গাড়িতে ধাক্কা মারে। একজন নিরাপত্তারক্ষী আহত হয়েছেন। আমার কিছুই হয়নি। সকলের ভালোবাসা আমি ভালো আছি, সুস্থ আছি।"  তবে কনভয়ে কীভাবে দুর্ঘটনা ঘটল অবশ্যই বিভাগীয়ভাবে তদন্ত করে দেখা হবে বলেই জেলা পুলিশ সূত্রে জানা যায়।

উল্লেখ্য, চলতি মাসের ১৮ই অক্টোবর নিরাপত্তা বাড়ানো হয়েছে কাজল শেখের। জেলা সভাধিপতি হওয়ার পর একটি পাইলট কার, নীলবাতি গাড়ি ও দেহরক্ষী পান কাজল শেখ। বর্তমানে ওয়াই প্লাস নিরাপত্তা পাচ্ছেন তিনি। সেক্ষেত্রে সাধারণত ১০ থেকে ১২ জন নিরাপত্তাকর্মী থাকেন। এদের মধ্যে দু’জন পার্সোনাল সিকিউরিটি অফিসার। বাকিদের মধ্যে ২ থেকে ৪ জন কমান্ডো। নিয়ম অনুযায়ী এই নিরাপত্তা দেয় জেলা পুলিশ। বাড়িতেও দুজন সশস্ত্র পাহারা রয়েছে এদিন।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পথ দুর্ঘটনার কবলে বীরভূমের তৃণমূলের জেলা সভাধিপতি কাজল শেখের কনভয়।
  • সাঁইথিয়ার কাছে বাম্পারে কনভয়ের মধ্যে থাকা একটি গাড়ি সজোরে ধাক্কা মারে। আহত হন নিরাপত্তারক্ষী গোলাম মর্তুজা।
  • ঘটনার পর তড়িঘড়ি বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় দেহরক্ষীকে।
Advertisement