shono
Advertisement
Kakali Ghosh Dastidar

কনভয়ের মাঝে অতি দ্রুত বেগে আসা গাড়ির ধাক্কা, মাথায় চোট তৃণমূল প্রার্থী কাকলির

তাঁকে বারাসত মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
Posted: 03:34 PM Apr 17, 2024Updated: 07:44 PM Apr 17, 2024

অর্ণব দাস, বারাসত: দুর্ঘটনার কবলে বিদায়ী সাংসদ তথা বারাসত লোকসভার তৃণমূল প্রার্থী ডাঃ কাকলি ঘোষ দস্তিদার(Kakali Ghosh Dastidar)। তাঁর মাথায়, ঘাড়ে এবং হাতে আঘাত লেগেছে। তবে, তৃণমূল প্রার্থী শারীরিক অবস্থার স্থিতিশীল রয়েছে বলেই জানিয়েছে বারাসত সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরে মধ্যমগ্রাম জেলা তৃণমূল কার্যালয়ে বিরোধী দল থেকে যোগদান কর্মসূচি ছিল। সেখানেই আসার জন্য দুপুর আড়াইটের পর মধ্যমগ্রাম বাদুরোড সংলগ্ন বাড়ি থেকে বেড়িয়েছিলেন তৃণমূল প্রার্থী ডাঃ কাকলি ঘোষ দস্তিদার। অভিযোগ, তখনই দ্রুত গতিতে আসা একটি চারচাকা গাড়ি প্রার্থীর গাড়িতে সজোরে ধাক্কা মারে। সেই ঝাকুনিতেই গাড়ির মধ্যে বসে থাকা অবস্থায় মাথায়, ঘাড়ে এবং হাতে আঘাত লাগে কাকলিদেবীর। তবুও অসুস্থ অবস্থায় তিনি মধ্যমগ্রাম পার্টি অফিসের যোগদান কর্মসূচিতে হাজির হন। তারপরে সেখান থেকেই চিকিৎসার জন্য কাকলিদেবী যান বারাসত মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেই তার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা সহ মাথার সিটি স্ক্যান করা হয়েছে বলেই হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। বেশ কিছুক্ষণ হাসপাতালে পর্যবেক্ষণে রাখার পর সন্ধ্যায় তৃণমূল প্রার্থী বাড়িতে এসেছেন বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: মমতার উত্তরসূরি কি অভিষেক? মুখ খুললেন তৃণমূল সুপ্রিমো]

এদিন মধ্যমগ্রাম জেলা তৃণমূল কার্যালয়ে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ। তিনি বলেন, "বাড়ি থেকে বেরিয়ে মধ্যমগ্রাম কার্যালয় আসার সময় একটি গাড়ি কাকলি ঘোষ দস্তিদারের গাড়িতে ধাক্কা মারে। ওনার মাথায়, ঘাড়ে এবং হাতে চোট লেগেছে। আমরা ওনার দ্রুত আরোগ্য কামনা করছি। কি কারনে এমন ঘটনা ঘটলো, কোন ষড়যন্ত্র রয়েছে কিনা তা এখনই বলা সম্ভব নয়। পুলিশ তদন্ত করছে। তারপরই সবটা জানা যাবে।" হাসপাতালের সুপার ডাঃ সুব্রত মন্ডল জানান, কিছু পরীক্ষা নিরীক্ষা হয়েছে। আপাতত উনি স্থিতিশীল আছেন। তবুও ওনাকে বেশ কিছুক্ষণ পর্যবেক্ষণে রাখার পর ছাড়া হয়েছে। পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে। ঘাতক গাড়ি এবং চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘কবে হারিয়েছ ভার্জিনিটি?’, ছেলেকে প্রশ্ন মালাইকার, পেলেন মোক্ষম জবাব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুর্ঘটনার কবলে বারাসতের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার। মধ্যমগ্রামের বাদু রোডে তৃণমূলে কার্যালয়ে যাওয়ার পথে দুর্ঘটনা।
  • তাঁর কনভয়ের মাঝে আচমকাই অতি দ্রুত বেগে একটি গাড়ি ঢুকে পড়ে।
  • তৃণমূল প্রার্থীকে বারাসত মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
Advertisement