shono
Advertisement

ব্যবসায় মন্দা, ঋণের দায়ে বরানগরে ‘আত্মঘাতী’লিভ ইন পার্টনার

এদিকে, গড়িয়ায় আর্থিক অনটনে আত্মহত্যা বৃদ্ধের।
Posted: 02:02 PM Apr 09, 2022Updated: 02:37 PM Apr 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্থিক অনটন। তার জেরে ব্যবসায় মন্দা। মানসিক অবসাদ গ্রাস করেছিল তাদের। আর তার জেরে বরানগরে ‘আত্মঘাতী’ লিভ ইন পার্টনার। গড়িয়ার (Garia) ব্রহ্মপুর রোডের ঊর্মিলা আবাসনেও আত্মহত্যা বৃদ্ধের। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

উত্তর ২৪ পরগনার বরানগরের ২৮ নম্বর ওয়ার্ড নিয়োগী পাড়ার বাসিন্দা দেবকৃষ্ণ বসু এবং অর্চনা সিনহা। দীর্ঘদিন ধরে লিভ ইন করতেন তাঁরা। শনিবার সকালে তাঁদের দেহ উদ্ধার হয়। আবাসনের ঘরের ভিতর থেকে নিথর অবস্থায় পড়েছিলেন দু’জনে। স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে বরানগর থানার পুলিশ। তদন্তকারীদের দাবি, ব্যবসাজনিত কারণে প্রচুর দেনা হয়ে গিয়েছিল দেবকৃষ্ণ বসুর। তার জেরেই স্ত্রীকে বিষ খাইয়ে আত্মঘাতী হন ওই ব্যক্তি। তাঁদের দেহের পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে বরানগর থানার পুলিশ।

[আরও পড়ুন: সিভিক ভলান্টিয়ার ও তার বন্ধুকে গলা কেটে গুলি করে খুন, চাঞ্চল্য মগরাহাটে]

প্রায় একই ঘটনার সাক্ষী আত্মঘাতী গড়িয়ার ব্রহ্মপুর রোডের ঊর্মিলা আবাসনের বাসিন্দারা। ওই আবাসনের বাসিন্দা রবি বসু বেসরকারি সংস্থার কর্মী ছিলেন। স্ত্রী এবং মেয়ে ছাড়া কেউ নেই তাঁর। মেয়ে দোহাতে থাকেন। তাঁর স্ত্রী দীর্ঘদিন ধরে অসুস্থ। একজন পরিচারিকা তাঁর দেখাশোনা করতেন। চাকরি ছেড়ে দেওয়ার পর থেকেই আর্থিক সংকটে ভুগছিলেন রবিবাবু। মেয়ের থেকে তেমন সাহায্য পাননি। তার জেরে মানসিক অবসাদে ভুগছিলেন।

এদিন সকাল সাড়ে ৬টা নাগাদ কোনও ভারী বস্তু নিচে পড়ার শব্দ পাওয়া যায়। ঘুমঘোর কাটিয়ে আবাসন থেকে বেরিয়ে পড়েন স্থানীয়রা। তাঁরা দেখেন রক্তারক্তি কাণ্ড ঘটে গিয়েছে। রবিবাবু নিচে পড়ে রয়েছেন। তড়িঘড়ি গড়িয়া থানার পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ততক্ষণে মৃত্যু হয়েছে ওই বৃদ্ধের। দেহ উদ্ধার করে ময়নাতদন্ত পাঠানো হয়। পুলিশ ওই বৃদ্ধের মেয়ের সঙ্গেও যোগাযোগ করেছে।

[আরও পড়ুন: জ্বালানির জ্বালায় বাস ছুটছে কেরোসিনে, বেলাগাম পরিবেশ দূষণের আশঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার