shono
Advertisement
Lok Sabha 2024

ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাতে চান? বর্ধমানে প্রশ্ন শাহর, জবাব দিল তৃণমূল

দুদফার ভোট মিটতেই ফের সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করা শুরু করল গেরুয়া শিবির।
Posted: 05:29 PM Apr 30, 2024Updated: 06:14 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে ভোটপ্রচারে এসে ফের পরিবারতন্ত্র নিয়ে খোঁচা অমিত শাহর (Amit Shah)। বর্ধমানের সভা থেকে জনতার উদ্দেশে শাহের প্রশ্ন, আপনারা কি ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাতে চান? শাহী প্রশ্নের জবাবও দিয়েছে তৃণমূল। দলের প্রাক্তন রাজ্যসভার সাংসদ কুণাল ঘোষ বলে দিয়েছেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হবেন। এবং তিনি মুখ্যমন্ত্রী হবেন মানুষের রায় নিয়েই।"

Advertisement

বর্ধমানের সভায় তোষণ থেকে নারী নির্যাতন সব ইস্যুতেই রাজ্যকে আক্রমণ করেছেন শাহ। বলেছেন, "মমতা দিদি ও ভাইপোকে আমন্ত্রণ করা হয়েছিল। কিন্তু অনুপ্রবেশকারীদের ভয়েই তাঁরা রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন যাননি।" রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে তোপ দেগে বলে গিয়েছেন, "রাজ্যে বিজেপি (BJP) কর্মীদের হত্যা করেছে তৃণমূলের (TMC) গুন্ডারা। সরকার গঠনের পর সকলকে পাতাল থেকেও খুঁজে বার করে এনে জেলে পাঠানোর কাজ করবে বিজেপি।"

[আরও পড়ুন: বিদ্যুৎ বিভ্রাটে ক্ষুব্ধ মন্ত্রী, বৈঠকে সিইএসসিকে ভর্ৎসনা অরূপ বিশ্বাসের]

এর পরই পরিবারতন্ত্র নিয়ে তাঁর খোঁচা অভিষেককে (Abhishek Banerjee)। শাহের প্রশ্ন,  "আমাকে বলুন, আপনারা কি ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাতে চান? নাকি মোদিজিকে প্রধানমন্ত্রী বানাতে চান?‌ মোদিজিকে প্রধানমন্ত্রী বানাতে চাইলে অসীম সরকারকে ভোট দিন।" অভিষেক প্রশ্নে পালটা এসেছে কুণাল ঘোষের (Kunal Ghosh) তরফে। কুণালের সাফ কথা, "অভিষেক রাজ্যের মুখ্যমন্ত্রী হবেন। আর সেটা হবেন জনতার রায় মাথায় নিয়ে।"

রাজ্যে লোকসভার ভোটপ্রচারে এসে এ পর্যন্ত সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করা থেকে বিরত থেকেছেন মোদি-শাহরা। তৃণমূলের দুর্নীতি, তোষণ, সন্দেশখালির মতো ইস্যুকেই হাতিয়ার করছিল গেরুয়া শিবির। কিন্তু দুদফার ভোট মিটতেই ফের সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করা শুরু করল গেরুয়া শিবির। সেটাও বেশ তাৎপর্যপূর্ণ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজ্যে ভোটপ্রচারে এসে ফের পরিবারতন্ত্র নিয়ে খোঁচা অমিত শাহর।
  • বর্ধমানের সভা থেকে জনতার উদ্দেশে শাহের প্রশ্ন, আপনারা কি ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাতে চান?
  • প্রাক্তন রাজ্যসভার সাংসদ কুণাল ঘোষ, "বলে দিয়েছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হবেন। এবং তিনি মুখ্যমন্ত্রী হবেন মানুষের রায় নিয়েই।"
Advertisement