shono
Advertisement
June Malia

গানে গানে প্রচার, মোদিকে বিঁধতে জনপ্রিয় হিন্দি গানের প্যারোডি জুনের গলায়!

'মোদিজি এখানে ভোট চাইতে এলে আপনারা তাঁকে এই গান শুনিয়ে দেবেন', ঘরোয়া নির্বাচনী সভায় মহিলাদের বললেন মেদিনীপুরের তারকা প্রার্থী।
Posted: 04:13 PM Apr 30, 2024Updated: 04:55 PM Apr 30, 2024

অংশুপ্রতিম পাল, খড়গপুর: নির্বাচনী প্রচারে রং যত, রঙ্গও তত। আর বাংলায় রাজনৈতিক প্রচার বৈচিত্র্যময়, তা আর আলাদা করে বলার নেই। চব্বিশের লোকসভা ভোটের প্রচারেও সেই রকমফের অব্যাহত। মঙ্গলবার সকাল সকাল চা চক্রে যোগ দিয়ে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ গান গেয়েছিলেন। এবার মেদিনীপুরের তৃণমূল প্রার্থী জুন মালিয়ার গলাতেও শোনা গেল জনপ্রিয় হিন্দি গানের প্যারোডি। প্রধানমন্ত্রী মোদিকে (PM Narendra Modi) বিঁধতে তিনি একটি ঘরোয়া সভায় গান গাইলেন। উপস্থিত মহিলাদের কাছে অনুরোধ জানালেন, মোদি ভোট চাইতে এলে এই গান তাঁকে শোনাতে।

Advertisement

খড়গপুরের ছোট আয়মা এলাকায় ঘরোয়া জনসভায় প্রচার জুন মালিয়ার। নিজস্ব ছবি।

লোকসভা ভোটে (Lok Sabha Election 2024) মেদিনীপুরেরই তৃণমূল প্রার্থী সেখানকার বিধায়ক জুন মালিয়া। প্রচারে সেখানেই রয়েছেন তারকা প্রার্থী। ঘরে ঘরে জনসংযোগ থেকে ছোট ছোট সভা, রোড শো-র মধ্যে দিয়ে প্রচার চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যেই জুন মালিয়ার (June Malia) সমর্থনে মেদিনীপুরে (Medinipur) জনসভা করে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। রোদভরা দিনে পথে প্রচারের পর সন্ধেবেলা প্রার্থী নিজে ছোট ছোট ইনডোর সভা করছেন। তেমনই এক সভায় জুনের গলায় শোনা গেল জনপ্রিয় হিন্দি গানের প্যারোডি। তার জন্য অবশ্য তিনি কৃতিত্ব দিয়েছেন তরুণ আরজেডি নেতা তেজস্বী যাদবকে (Tejaswi Yadav)।

[আরও পড়ুন: অনির্বাণের সঙ্গে ডিভোর্স? মুখ খুললেন অভিনেতার স্ত্রী মধুরিমা]

সোমবার রাতে খড়গপুর (Kharagpur) পুরসভার ৩২ নম্বর ওয়ার্ডের ছোটো আয়মা এলাকায় একটি ঘরোয়া সভা করেন জুন মালিয়া। সেখানেই বলেন, ''কয়েকদিন আগে তেজস্বী যাদবের একটা বক্তব্য শুনছিলাম। বক্তব্যের শেষে তিনি একটি গান গেয়ে বলেন, মোদিজি, তুম তো ধোঁকেবাজ হো...। সেটা আমার খুব মনে ধরেছে। তাই আমিও ভাবলাম যে আপনাদের একটু গান শোনাই। আমি বলতে চাই -
মোদি তুম তো ধোঁকেবাজ হো/ওয়াদা করকে ভুল যাতে হো/ রোজ রোজ মোদিজি তুম ঝুট বোলো গে/জনতা রুঠ জায়েগে তো হাত মলো গে''। এর পর জুন উপস্থিত মহিলাদের উদ্দেশে বলেন, ''মোদিজি এখানে ভোট চাইতে এলে আপনারা তাঁকে এই গান শুনিয়ে দেবেন।'' মঙ্গলবার সকালেই দিলীপ ঘোষের (Dilip Ghosh) গলায় গান শোনা গিয়েছিল 'পরদেশি পরদেশি' জানা নেহি গানটি। এবার জুনও গাইলেন হিন্দি গান, তবে কথা বদল করে।

[আরও পড়ুন: ‘চাকরি খাচ্ছেন আপনি’, প্রাইমারি টেট মামলার শুনানিতে বিকাশরঞ্জনকে ঘিরে তুমুল বিক্ষোভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্যারোডি গানে মোদিকে বিঁধলেন জুন মালিয়া।
  • 'মোদিজি, তুম তো ধোঁকেবাজ হো...', গানের কথা বদলে মোদিকে খোঁচা মেদিনীপুরের তারকা প্রার্থীর।
Advertisement