shono
Advertisement
Lok Sabha Election 2024

নিখোঁজ বিজেপি লোকসভা প্রার্থী! পোস্টারে ছয়লাপ মালদহ

তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের তির বিজেপির।
Posted: 12:22 PM Apr 04, 2024Updated: 01:03 PM Apr 04, 2024

বাবুব হক, মালদহ: নিখোঁজ বিজেপি বিধায়ক তথা দলের লোকসভার প্রার্থী! তাঁর খোঁজ চেয়ে পোস্টারে ছয়লাপ মালদহের ইংরেজ বাজার বিধানসভা। স্বাভাবিকভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাঞ্চল্য শুরু হয়েছে জেলাজুড়ে। 

Advertisement

মালদহ দক্ষিণের বিজেপি প্রার্থী তথা ইংলিশবাজার বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী। তিনি নাকি নিখোঁজ! 'নিখোঁজ প্রার্থীর সন্ধান চাই', এমনই পোস্টার ঘিরে শোরগোল মালদহে। বৃহস্পতিবার সকালে মালদহ শহরের ফোয়ারা মোড়-সহ একাধিক জায়গায় শ্রীরূপা দেবীর নিখোঁজ এই পোস্টার দেখা যায়। সেখানে ইংলিশ বাজারের বিজেপি বিধায়ক তথা দক্ষিণ মালদা কেন্দ্রের প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর ছবি দিয়ে বড় বড় অক্ষরে লেখা রয়েছে, " MLA কে দেখেছেন? কোন সহৃদয়বান ব্যক্তি সন্ধান পাইলে মালদার জনগণের সাথে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।" তবে কে বা কারা এই পোস্টার লাগিয়েছে কোথা থেকে এল তা এখনো জানা যায়নি।

[আরও পড়ুন: কথায় কথায় ‘রগড়ে দেন’, ছেলেবেলায় তিনিই নাকি লাজুক ছিলেন, কেন বিয়ে করেননি দিলীপ ঘোষ?]

এ প্রসঙ্গে তৃণমূল জেলা সহ-সভাপতি বাবলা সরকার বলেন, কোনও বিপদেই ইংলিশবাজার বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়কের দেখা মেলে না। এ নিয়ে দলের একাংশও ক্ষুব্ধ। তাঁর নাম সাংসদ পদের প্রার্থী হিসেবে ঘোষণা হতেই দলের মধ্যে কোন্দল তৈরি হয়েছে। পথে ঘাটে তাঁকে দেখা যাচ্ছে। রেস্তরাঁ, বারে দেখা যাচ্ছে শ্রীরূপাদেবীকে। সেখানে প্রচার করছে। বিজেপি নেতা-কর্মীরা তাঁর হয়ে রাস্তায় নামেনি। প্রার্থীর দেখা মেলেনি বলে তাঁর বিরোধী গোষ্ঠী এই পোস্টার দিয়েছে।" বিজেপি জেলা সাধারণ সম্পাদক অম্লান ভাদুড়ি দাবি করেছেন,"এটা তৃণমূলের নোংরা রাজনীতি। কতটা নিচে নামা যায় তা ওদের থেকে শিখতে হয়।"

[আরও পড়ুন: ‘ওদের ৬০ জায়গার নাম বদলে দেওয়া উচিত’, চিনকে যোগ্য জবাব দেওয়ার দাবি হিমন্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিখোঁজ বিজেপি বিধায়ক তথা দলের লোকসভার প্রার্থী!
  • তাঁর খোঁজ চেয়ে পোস্টারে ছয়লাপ মালদহের ইংরেজ বাজার বিধানসভা।
  • স্বাভাবিকভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাঞ্চল্য শুরু হয়েছে জেলাজুড়ে। 
Advertisement