shono
Advertisement
Lok Sabha Election 2024

দলীয় কর্মীকে 'ইডিয়ট' বলে তিরস্কার, প্রচারে গিয়ে মেজাজ হারালেন শতাব্দী

খাগেশ্বর শিব মন্দিরে পুজো দেওয়ার পর এক কর্মীর প্রশ্নে মেজাজ হারান শতাব্দী রায়।
Posted: 07:10 PM Apr 24, 2024Updated: 08:09 PM Apr 24, 2024

নন্দন দত্ত, বীরভূম: প্রচারে বেরিয়ে মেজাজ হারালেন বীরভূম লোকসভার তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। উত্তেজিত হয়ে দলীয় কর্মীকে 'ইডিয়েট' বললেন বিদায়ী সংসাদ। বুধবার, সকালে দুবরাজপুর ব্লকের হেতমপুর পঞ্চায়েত এলাকা থেকে নির্বাচনী প্রচার শুরু করেন তিনি। এর পর বালিজুড়ি পঞ্চায়েতের মঙ্গলপুরে খাগেশ্বর শিব মন্দিরে পুজো দেওয়ার পর এক কর্মীর প্রশ্নে মেজাজ হারান তৃণমূল প্রার্থী। সেখানেই তাঁর মুখে শোনা যায় 'ইডিয়ট' শব্দটি।

Advertisement

১৩ মে চতুর্থ দফায় ভোট হবে বীরভূমে (Birbhum)। জোর কদমে প্রচার চালাচ্ছে শাসক দল। দীর্ঘদিন ধরেই নিজের লোকসভা (Birbhum Lok Sabha) কেন্দ্রে পড়ে রয়েছেন শতাব্দী। বুধবার, তিনি খাগেশ্বর শিব মন্দিরে পুজো দিয়ে জনসংযোগ সারছিলেন। সেখানে এক তৃণমূল কর্মীর বিভিন্ন প্রশ্নে মেজাজ হারিয়ে ফেলেন তিনি। স্থানীয় সূত্রে খবর, বালিজুড়ি পঞ্চায়েত এলাকায় কী কী উন্নয়ন হয়েছে, সেই সঙ্গে জলের ট্যাঙ্কের বরাদ্দ হওয়া টাকা ফেরত গেল কেন-সহ একাধিক প্রশ্ন ধেয়ে আসে তাঁর দিকে। সেই প্রশ্নতেই মেজাজ হারান তৃণমূল প্রার্থী। তাঁকে বলতে শোনা যায়, "ইডিয়টের মতো কথা বলছেন। আপনি একটা ইডিয়ট।" যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

[আরও পড়ুন: উলুবেড়িয়ার খালে নরকঙ্কাল! পুলিশি তদন্তে ফাঁস কোন ষড়যন্ত্র?]

মন্দির থেকে বেরিয়ে যাওয়ার সময় শতাব্দীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, "আমার সঙ্গে ওনার কথা হয়েছে। উনি যেটা বলেছেন তা তো হয় না। সেটা নিজেও স্বীকার করেছেন। এ বিষয়ে ওনার সঙ্গে পরে আবার কথা বলবো।" সুনীল মণ্ডল নামের ওই তৃণমূল কর্মী বলেন, "আমি বলতে চেয়েছিলাম, যে কাজগুলো করেছেন তা প্রচার করা হচ্ছে না কেন? আমি মন্দিরের জন্য কিছু বলতে চাইছিলাম। আসল কথাটা আমাকে বলতে দেওয়া হল না।"

[আরও পড়ুন: মধ্যবিত্তের হেঁশেলে আগুন, আরও বাড়বে আলুর দাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement