shono
Advertisement
Lok Sabha Election 2024

দুর্নীতি, জলকষ্ট! আমতায় প্রচারে তৃণমূল প্রার্থী সাজদাকে বিক্ষোভ, নিশানায় স্থানীয় তৃণমূল অঞ্চল সভাপতি

র‌্যালি ব্রাহ্মণগ্রাম দক্ষিণপাড়া এলাকায় এলে শতাধিক মহিলা মূলত জলের দাবিতেই বিক্ষোভ দেখাতে শুরু করেন।
Posted: 03:10 PM Apr 18, 2024Updated: 06:28 PM Apr 18, 2024
মণিরুল ইসলাম, উলুবেড়িয়া: প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে পড়লেন উলুবেড়িয়ার (Uluberia) তৃণমূল প্রার্থী সাজদা আহমেদ ও আমতার বিধায়ক সুকান্ত পাল। বৃহস্পতিবার সকালে আমতা বিধানসভা কেন্দ্রের সাবসিট গ্রাম পঞ্চায়েত এলাকায় প্রচারে যান তাঁরা। সেখানে স্থানীয় তৃণমূল অঞ্চল সভাপতি তপন সামন্তর নামে কাজ না করা ও দুর্নীতির অভিযোগ তুলে জল-সহ একাধিক দাবিতে বিদায়ী সাংসদকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে স্থানীয় বাসিন্দারা। 
 
বৃহস্পতিবার, পানিত্রাস এলাকা থেকে একটি র‌্যালি করেন সাজদা আহমেদ (Sajda Ahmed)। সঙ্গে ছিলেন সুকান্ত পাল-সহ আমতা কেন্দ্রের তৃণমূল নেতা-নেত্রীরা। প্রথমে সাবসিটের মাসিয়াড়া এলাকায় কিছু মানুষ জলের দাবির পাশাপাশি তপন সামন্তের নামে  অভিযোগ জানান। এরপর র‌্যালি ব্রাহ্মণগ্রাম দক্ষিণপাড়া এলাকায় এলে শতাধিক মহিলা মূলত জলের দাবিতেই বিক্ষোভ দেখাতে শুরু করেন।

[আরও পড়ুন: নিশীথের অভিযোগকে মান্যতা, ভোটের দিন কমিশনের ‘নজরবন্দি’ উদয়ন গুহ]

তাঁদের দাবি এই এলাকায় মাসখানেক ধরে জলের সমস্যা চলছে। তপন সামন্তকে এব্যাপারে জানালে তিনি শুধু আশ্বাসই দিয়েছেন কিন্তু কোনও সমাধান হয়নি। এছাড়াও তপনের বিরুদ্ধে এলাকায় একটি পুকুর (Pond) কাটা থেকে শুরু করে টাওয়ার তৈরির ক্ষেত্রে দুর্নীতির অভিযোগ তুলে বিক্ষোভ দেখান স্থানীয়রা। 
তাঁর একটি কুশপুতুলও দেখা যায়। 'তপন সামন্ত গো ব্যাক' লেখা পোস্টারও ছিল। যদিও সাজদা, সুকান্ত জলের সমস্যা সহ অন্যান্য বিষয় সমাধানের আশ্বাস দিলে বিক্ষোভ তুলে নেওয়া হয়।  
Advertisement
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে পড়লেন উলুবেড়িয়ার তৃণমূল প্রার্থী সাজদা আহমেদ ও আমতার বিধায়ক সুকান্ত পাল
  • বৃহস্পতিবার সকালে আমতা বিধানসভা কেন্দ্রের সাবসিট গ্রাম পঞ্চায়েত এলাকায় প্রচারে যান তাঁরা।
  • সেখানে স্থানীয় তৃণমূল অঞ্চল সভাপতি তপন সামন্তর নামে কাজ না করা ও দুর্নীতির অভিযোগ তুলে জল-সহ একাধিক দাবিতে বিদায়ী সাংসদকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে স্থানীয় বাসিন্দারা। 
Advertisement