shono
Advertisement

‘তিনঘণ্টা লোডশেডিং কেন?’, নন্দীগ্রামে ‘ভোট লুটে’র হিসেব চাইলেন মমতা বন্দ্যোপাধ্যায়

নাম না করে মুখ্যমন্ত্রী আক্রমণ করলেন অধিকারী পরিবারকে। 
Posted: 03:20 PM Apr 04, 2023Updated: 03:20 PM Apr 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিঘার (Digha) সভা থেকে ফের নন্দীগ্রামের ভোটের ফল নিয়ে মুখ খুললেন মুখ্যমমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশ্ন তুললেন লোডশেডিং নিয়ে। বললেন, “নন্দীগ্রামে ভোট লুটের হিসেব চাই।” নাম না করে আক্রমণ করলেন অধিকারী পরিবারকে। 

Advertisement

মঙ্গলবার দুপুরে দিঘায় সভায় যোগ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে একাধিক ইস্যুতে মুখ খোলেন তিনি। হাওড়া ও রিষড়ার অশান্তির জন্য সরাসরি আক্রমণ করেন বিজেপিকে। এদিন মুখ্যমন্ত্রীর সভায় ফের উঠে আসে বিধানসভা ভোটে নন্দীগ্রামে কারচুরি প্রসঙ্গ। বললেন, “নন্দীগ্রামে ভোট লুট হয়েছে। বিজেপি যে কটি আসন পেয়েছে, জানবেন সব কটি আসনে লুট হয়েছে। ভোটের গণনার দিন তিনঘণ্টা কেন লোডশেডিং হয়েছিল, তার হিসেব আমরা চাই।” এরপরই তিনি আরও বলেন, “ছেড়ে কথা বলব না। অনেক সহ্য করেছি।” 

[আরও পড়ুন:১৪৪ ধারা ভেঙে রিষড়া সংলগ্ন শ্রীরামপুরে ঢোকার চেষ্টা, ফের সুকান্তদের আটকাল পুলিশ

এদিন  নাম না করে অধিকারী পরিবারকে তুলোধোনা করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বললেন, “খাইয়ে পরিয়ে এদের মানুষ করেছি। এরা ক্ষমতালোভী। ভেবেছিল, যাই দিল্লি দখল করে আসি।” অধিকারীদের ফের নাম না করে গদ্দার বলে কটাক্ষ করেন মমতা। বলেন, “মানুষের ঘরে যেমন ভাল সন্তান জন্মায়। তেমন কুলাঙ্গারও জন্মায়। এদের কাজ অশান্তি করা। তবে কেউ বাংলাকে অশান্ত করতে চাইলে তিনি ছাড়বেন না বলেই হুঙ্কার ছেড়েছেন মমতা। 

[আরও পড়ুন: উত্তরবঙ্গ থেকে ফিরেই সোজা রিষড়া গেলেন রাজ্যপাল, পুলিশের সঙ্গে অশান্ত এলাকা পরিদর্শন

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement