shono
Advertisement

টাকা দিয়েও মেলেনি চাকরি, নিয়োগ না পেয়ে প্রতারকের মা’কে অপহরণ চাকরিপ্রার্থীদের

ফিল্মি কায়দায় অপহরণ করা হয় প্রতারকের মা'কে।
Posted: 08:33 PM Apr 27, 2023Updated: 08:33 PM Apr 27, 2023

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: বৃহস্পতিবার যেন রুদ্ধশ্বাস থ্রিলার চলল দুর্গাপুরে (Durgapur)। অপহরণের কয়েক ঘন্টার মধ্যেই উদ্ধার হলেন অপহৃতা মহিলা। মাত্র কয়েক ঘন্টার মধ্যেই অপহৃত মহিলা সহ অপহরণকারীদের আটক করল দুর্গাপুর পুলিশ। বাড়ি থেকে ১৫০ কিলোমিটার দূরে মুর্শিদাবাদের (Murshidabad) সালার থেকে উদ্ধার করা হয় ওই মহিলাকে।

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে একেবারে ফিল্মি কায়দায় অপহরণ করা হয় লক্ষ্মী মজুমদারকে। দুর্গাপুরের পলাশডিহায় একটি বাড়ির সামনে দুটি বোলেরো গাড়ি এসে থামে। দুটি গাড়িতে ছিল একাধিক পুরুষ ও মহিলা। রীতিমতো চ্যাংদোলা করে লক্ষ্মীদেবীকে বোলেরো গাড়িতে তুলে নেয় কয়েকজন মহিলা। এরপরেই দ্রুত গতিতে এলাকা ছেড়ে চলে যায় গাড়ি দুটি।

[আরও পড়ুন: ‘হুজুর, ওটা ফলস কেস! এবার CBI মামলায় আমায় জামিন দিয়ে দিন’, কাতর আরজি অনুব্রতর]

ঘটনার আকস্মিকতায় কার্যত হতভম্ব হয়ে যান এলাকার বাসিন্দারা। খানিকক্ষণের মধ্যেই পুলিশে খবর দেন তাঁরা। বিশাল পুলিশ বাহিনী নিয়ে এলাকায় পৌছন দুর্গাপুরের এসিপি তথাগত পাণ্ডে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পারে, লক্ষ্মীদেবীর ছেলে বাপন মজুমদার মুর্শিদাবাদের কিছু ব্যক্তির কাছ থেকে ডিভিসিতে চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়েছিল। চাকরি না হওয়ায় ওই ব্যক্তিরা বারবার বাপনকে চাপ দিচ্ছিল। এদিন বাপনের খোঁজেই এসেছিল তারা। তাঁকে না পেয়ে ঘরে তাঁর মাকেই তুলে নিয়ে যায় অপহরণকারীরা।

লক্ষ্মীদেবীর খোঁজে পাশের সমস্ত জেলায় খবর পাঠায় দুর্গাপুর পুলিশ। অবশেষে সন্ধেবেলায় মুর্শিদাবাদে আটক হয় অপহরণকারীদের গাড়িটি। সেখান থেকেই লক্ষ্মী দেবীকে পাওয়া যায়। আটক করা হয় অপহরণকারীদেরও। উদ্ধারের খবর পেয়েই সন্ধ্যায় দুর্গাপুর থেকে একটি পুলিশের দল মুর্শিদাবাদের উদ্দেশ্যে রওনা দেয়। আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসিপি (পুর্ব) কুমার গৌতম জানান, “অপহৃতা মহিলা-সহ আটক ব্যাক্তিদের দুর্গাপুরে আনা হচ্ছে। তবে কতজনকে আটক করা হয়েছে, সেটা দুর্গাপুর পৌঁছনোর পরই জানা যাবে।”

[আরও পড়ুন: কেন্দ্রীয় প্রকল্পে ১১টি নতুন নার্সিং কলেজ পাচ্ছে বাংলা, কোথায় কোথায় জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement