shono
Advertisement
Murshidabad

২ দিন নিখোঁজ থাকার পর উদ্ধার যুবকের পচগলা দেহ, প্রেমে টানাপোড়েনে খুন?

রবিবার থেকে দেখা যায়নি ওই যুবক এবং তাঁর প্রেমিকাকে, জানাচ্ছেন স্থানীয় বাসিন্দারা।
Posted: 11:39 AM Apr 02, 2024Updated: 11:42 AM Apr 02, 2024

শাহজাদ হোসেন, জঙ্গিপুর: সাতসকালে যুবকের পচাগলা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের (Murshidabad) রঘুনাথগঞ্জে। মিঞাপুরের পূর্বপাড়ায় উদ্ধার হওয়া মৃত যুবকের নাম অরুণ সাহা। বয়স আনুমানিক ৩০ বছর। প্রাথমিক অনুমান, তাঁকে ধারালো অস্ত্র দিয়ে খুন (Murder) করা হয়েছে। কে বা কারা হত্যাকাণ্ডে জড়িত, তা জানা না গেলেও স্থানীয়দের অনুমান, প্রেমের সম্পর্কে টানাপোড়েনের জেরে এই ঘটনা। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি তদন্তে নেমেছে রঘুনাথগঞ্জ (Raghunathganj) থানার পুলিশ।

Advertisement

মিঞাপুরে পূর্বপাড়া গ্রামের বাসিন্দা বছর তিরিশের অরুণ সাহা একাই থাকতেন। টোটো ও গাড়ি ভাড়ার ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। এলাকারই এক মহিলার সঙ্গে অরুণের সম্পর্ক ছিল বলে জানিয়েছেন প্রতিবেশীরা। রবিবার থেকে তাঁকে আর বাড়িতে কিংবা এলাকায় দেখতে পাননি কেউ। সেভাবে খোঁজও করেননি। এর পর মঙ্গলবার সকালে উদ্ধার হল তাঁর ক্ষতবিক্ষত পচাগলা দেহ (Deadbody)।

[আরও পড়ুন: টাকার বিনিময়ে টিকিট! ভোটের বাজারে কল্যাণ ও তাঁর প্রাক্তন জামাইয়ের অডিও ভাইরাল]

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, রবিবার এলাকায় শেষবারের মতো দেখা গিয়েছিল অরুণের প্রেমিকা হিসেবে পরিচিত মহিলাকেও। তার পর থেকে আর দুজনের কারও খোঁজ ছিল না। অরুণের দেহ উদ্ধার হলেও মহিলার খোঁজ মেলেনি এখনও। আর সেই কারণেই সন্দেহ আরও দানা বেঁধেছে। তবে কি প্রেমে টানাপোড়েনের জেরেই খুন করা হয়েছে অরুণকে? পুলিশ দেহটি উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। ওই মহিলার খোঁজে শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: ‘প্রাকৃতিক দুর্যোগ হলে তৃণমূলের পোয়া বারো’, ভোটের মুখে ঝড় নিয়ে ফের বিতর্কে দিলীপ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২ দিন ধরে নিখোঁজ থাকার পর রঘুনাথগঞ্জে উদ্ধার যুবকের দেহ।
  • স্থানীয়দের দাবি, প্রেমে টানাপোড়েনের জেরে তাঁকে খুন করা হয়েছে।
Advertisement