shono
Advertisement
Amit Shah

খারাপ আবহাওয়ায় কপ্টার অবতরণে সমস্যা, দার্জিলিংয়ে বাতিল শাহী সভা!

রাজু বিস্তার সমর্থনে সভা করার কথা ছিল তাঁর।
Posted: 01:17 PM Apr 21, 2024Updated: 03:54 PM Apr 21, 2024

বিশ্বজ্যোতি ভট্টাচার্য ও ধনরাজ তামাং : দার্জিলিংয়ের শাহী সভা 'বাতিল'। খারাপ আবহাওয়ার জেরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) কপ্টার অবতরণে সমস্যা। আর তাই শেষ মুহূর্তে রাজু বিস্তার সমর্থনে লেবংয়ের সভায় পৌঁছতে পারলেন না তিনি। তবে সভার জন্য় একটি ভিডিও বার্তা দিয়ে গিয়েছেন। ইতিমধ্যে কাটিহারের জন্য রওনা দিয়ে দিয়েছেন বিজেপির তারকা প্রচারক। সেখান থেকে অবশ্য রাজু বিস্তাকে ফোন করে সভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে বার্তাও দেন। 

Advertisement

দক্ষিণবঙ্গ রোদে পুড়লেও বৃষ্টিতে ভিজছে উত্তর। মাঝেমধ্য়ে কালো মেঘে মুখ ঢাকছে উত্তরের আকাশ। এর মাঝেই জোরকদমে চলছে ভোটপ্রচার। রবিবার বিজেপির দুই হেভিওয়েটের সভা ছিল উত্তরে। একদিকে দার্জিলিংয়ে সভা করার কথা ছিল অমিত শাহের, অন্যদিকে শিলিগুড়ি ও মালদহে সভা করবেন রাজনাথ সিং। দ্বিতীয়জন সঠিক সময় সভায় পৌঁছতে পারলেও অমিত শাহের সভা বাতিল হল। এদিন দলীয় প্রার্থী রাজু বিস্তার সমর্থনে দার্জিলিং শহরের লেবং গোর্খা ময়দানে জনসভা করার কথা ছিল তাঁর। সেই উদ্দেশ্যে  তিনি গতকাল রাতে দিল্লি থেকে শিলিগুড়িতে চলে আসেন। রাতে হোটেলে ছিলেন।

[আরও পড়ুন: প্রকাশ্যেই স্মরণ করান ‘রাজধর্ম’, মরিয়া চেষ্টাতেও মোদিকে সরাতে পারেননি বাজপেয়ী! কেন?]

এদিন সকালে বাগডোগরা থেকে হেলিকপ্টারে দার্জিলিংয়ে যাওয়ার কথা ছিল শাহের। সকাল ১১টায় ছিল সভা। সেই মতো কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী হোটেল থেকে বের হয়ে বাগডোগরায় পৌঁছে যান। কিন্তু বেশ কিছুক্ষণ অপেক্ষার পরও মেঘলা আকাশ থাকায় তার হেলিকপ্টার দার্জিলিংয়ের উদ্দেশ্যে রওনা হতে পারেনি। বেলা ১টা পর্যন্ত হোটেলেই অপেক্ষা করেন। এর পর তাঁর চপার টেক অফ করলেও ল্যান্ড করতে পারেনি। বার দুয়েক চক্কর কেটে বাগডোগরায় ফিরে আসে। এর পর সভা বাতিল করে বিহারের কাটিহারের প্রচারের জন্য রওনা দেন শাহ।

তবে এর মাঝেই রাজু বিস্তাকে ফোন করে সভায় উপস্থিত সকলকে বার্তা দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ফোনে বলেন, "গোর্খাদের উন্নয়ন বিজেপির অগ্রাধিকার। তাদের ন্যায়ের লড়াইয়ে বিজেপি পাশে আছে। গোর্খারা ন্যায় অধিকার পাবে। পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা করতে পারে বিজেপিই।" একইসঙ্গে দার্জিলিং যেতে না পারায় দুঃখপ্রকাশও করেন শাহ। 

[আরও পড়ুন: ভোটপ্রচারে বাড়ছে গরম! দিলীপ দিলেন ঠান্ডা থাকার ‘দাওয়াই’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দার্জিলিংয়ের শাহি সভা 'বাতিল'।
  • খারাপ আবহাওয়ার জেরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) কপ্টার অবতরণে সমস্যা।
  • শেষ মুহূর্তে রাজু বিস্তার সমর্থনে লেবংয়ের সভায় পৌঁছতে পারলেন না তিনি।
Advertisement