shono
Advertisement

বেঙ্গালুরুর ট্রেনে রহস্যমৃত্যু বাঁকুড়ার পরিযায়ী শ্রমিকের, দেহ ফেরার অপেক্ষায় পরিবার

মৃত বাঁকুড়ার কোতুলপুরের বাসিন্দা ১৮ বছরের কুরবান শেখ।
Posted: 02:14 PM Jan 14, 2024Updated: 02:18 PM Jan 14, 2024

দেবব্রত দাস, খাতড়া: বেঙ্গালুরু থেকে ট্রেনে বাড়ি ফেরার পথে রহস্যমৃত্যু বাঁকুড়ার (Bankura) পরিযায়ী শ্রমিকের। শনিবার সকালে দুঃসংবাদ পৌঁছয় বাঁকুড়ার কোতুলপুরের পরিবারের কাছে। দেহ এখনও পরিবারের হাতে পৌঁছয়নি। কীভাবে মৃত্যু হল ১৮ বছরের ওই পরিযায়ী শ্রমিকের (Migrant Labourer), তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। পরিবারও এ বিষয়ে অন্ধকারে। তারা চান, ছেলের দেহ দ্রুত বাড়ি ফিরুক।

Advertisement

কোতুলপুরের সরিষাদিঘির বাসিন্দা বছর আঠেরোর কুরবান শেখ। রাজমিস্ত্রির কাজ করতে কয়েকমাস আগে বেঙ্গালুরুতে (Bangalore) গিয়েছিলেন তিনি। সামনে পরব রয়েছে বলে তিনি বাড়ি ফিরছিলেন। শুক্রবার বেঙ্গালুরু থেকে ট্রেনে ওঠেন কুরবান। ওই দিন রাত ৯টা পর্যন্ত পরিবারের সঙ্গে ফোনে কথা বলেছিলেন তিনি। সঙ্গীরা জানান, এর পর রাত পর্যন্ত মোবাইলে (Mobile) গেম খেলছিলেন কুরবান শেখ। তার পর তাঁকে আর দেখা যায়নি।

[আরও পড়ুন: সন্তানশোক দূর অস্ত, স্বামীর মুখোমুখি হতেই তুমুল ঝগড়া সূচনার! হতবাক পুলিশও]

পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার বেলার দিকে জিআরপি-র (GRP) তরফে ফোন করে জানানো হয়, কুরবান শেখের দেহ পাওয়া গিয়েছে রেললাইনে। তাঁর ব্যাগ থেকে আধার কার্ড উদ্ধার করে ঠিকানা, ফোন নং নিয়ে তবেই পরিবারে জানানো হয়েছে। আচমকা এই খবর শুনে পরিবারের সদস্য কার্যত থ হয়ে যান। তবে কি ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু (Death) হল তাঁর? নাকি কেউ ধাক্কা দিয়ে ফেলে দিল তাঁকে? এসব প্রশ্নের উত্তর খুঁজছে পরিবার। তবে এই মুহূর্তে তাদের একটাই কথা, ছেলের দেহ আসুক বাড়িতে। ১৮ বছরের ছেলেকে শেষ দেখা দেখতে চান সকলে।

[আরও পড়ুন: ৮ বছর ধরে নিখোঁজ বায়ুসেনার বিমান, অবশেষে মিলল সন্ধান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার