shono
Advertisement
Nadia

খেলতে গিয়ে যৌন নির্যাতনের শিকার ৩ বছরের খুদে! কাঠগড়ায় বৃদ্ধ বিজেপি নেতা

পুলিশের জালে অভিযুক্ত।
Published By: Tiyasha SarkarPosted: 08:30 PM Sep 23, 2024Updated: 08:30 PM Sep 23, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: ফের লালসার শিকার শিশুকন্যা। এবার তিনবছরের খুদেকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল বিজেপি নেতার বিরুদ্ধে। ঘটনাস্থল নদিয়ার হরিপুর। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ইতিমধ্যেই নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেছে তৃণমূলের প্রতিনিধি দল।

Advertisement

জানা গিয়েছে, নদিয়ার শান্তিপুর হরিপুর অঞ্চলের নৃসিংহপুর হাউস সাইট কলোনির বাসিন্দা ওই শিশু। বয়স ৩ বছর। পরিবারের দাবি, অভিযুক্তের নাম মনোরঞ্জন হালদার। বিজেপি নেতা হিসেবেই পরিচিত তিনি। তার নাতির সঙ্গে প্রায়ই খেলত ওই খুদে। এদিনও সে খেলতে যায় অভিযুক্তের বাড়িতে। সেখানেই ওই নাবালিকাকে যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ। এর পর শিশুকন্যা কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে মাকে জানায় যৌনাঙ্গে যন্ত্রণার কথা। তখনই জিজ্ঞাসাবাদ করতে গোটা বিষয়টা প্রকাশ্যে আসে। এর পরই শিশুকন্যাকে নিয়ে শান্তিপুর থানার দ্বারস্থ হয় পরিবার।

অভিযোগ দায়েরের ঘণ্টা খানিকের মধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করে শান্তিপুর থানার পুলিশ। পাশাপাশি শিশুকন্যাকে শারীরিক পরীক্ষার জন্য জন্য পাঠানো হয় শান্তিপুর হাসপাতালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আগামিকাল পকসো ধারায় মামলা রুজু করে অভিযুক্তকে আদালতে তোলা হবে। এদিকে ইতিমধ্যেই নির্যাতিতার বাড়িতে গিয়েছিল তৃণমূলের প্রতিনিধি দল। রাস্তায় বসে বিক্ষোভও দেখায়। পরে পুলিশের মধ্যস্থতায় পরিস্থিতি আয়ত্তে আসে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের লালসার শিকার শিশুকন্যা। এবার তিনবছরের খুদেকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল বিজেপি নেতার বিরুদ্ধে।
  • ঘটনাস্থল নদিয়ার হরিপুর।
  • বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা।
Advertisement