shono
Advertisement
Hair Dresser issue in Tollywood

কাজ কেড়ে নেওয়ায় আত্মহত্যার চেষ্টা টলিউডের হেয়ার ড্রেসারের! কী বলছেন স্বরূপ বিশ্বাস?

দিন দুয়েক আগে আত্মহত্যার চেষ্টা করেন টলিউডের এক হেয়ার ড্রেসার।
Published By: Paramita PaulPosted: 11:29 PM Sep 23, 2024Updated: 11:57 PM Sep 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেশসজ্জা শিল্পীর আত্মহত্যার চেষ্টার ঘটনাকে কেন্দ্র করে উত্তাপ বাড়ছে টলিপাড়ায়। অভিযোগ, তাঁর কাজ বন্ধ করে দেওয়া হয়েছিল। দিনের পর দিন কাজ করতে না পেরে ধারে ডুবেছিলেন তিনি। তার জেরেই আত্মহত্যার চেষ্টা। এই ঘটনার পর থেকে টলিউডের একাংশের বিরুদ্ধে 'ছড়ি' ঘোরানোর অভিযোগ উঠছে। এমন পরিস্থিতি সোমবার পুরো বিষয়টি নিয়ে মুখ খুললেন ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার (FCTWEI) সভাপতি স্বরূপ বিশ্বাস। সাফ জানালেন, জোর করে কাজ বন্ধ করে দেওয়ার কোনও ঘটনা ঘটেনি। এ বিষয়ে তথ্যপ্রমাণ দেওয়ার কথাও জানিয়েছেন তিনি।

Advertisement

সোমবার এক সংবাদমাধ্যমকে ফেডারেশনের সভাপতি জানান, "আমাদের এখানে সবাই নিজের নিজের কাজ করেন। যে যেখানে কাজ পান, তিনি সেখানে কাজ করেন। কেউ কাউকে জোর করে কাজ বন্ধ করে দেওয়ার কোনও ঘটনা নেই।" ওই হেয়ার ড্রেসার সম্প্রতি, এমনকী চলতি মাসেও একাধিক প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করেছেন বলে দাবি তাঁর। এ প্রসঙ্গে স্বরূপ বিশ্বাস বলেন, "সতীর্থর কাজের তথ্য আমরা দেব। এই সেপ্টেম্বর মাসে কোন প্রযোজনা সংস্থার কোন কাজ করেছেন, সমস্ত তথ্য দেওয়া হবে।"

প্রসঙ্গত, দিন দুয়েক আগে গায়ে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেন টলিউডের এক হেয়ার ড্রেসার। অভিযোগ, কোনও কারণে শিল্পীকে সাসপেন্ড করা হয়েছিল। দোষ স্বীকার করে ক্ষমা চাওয়ার পর সংগঠনের কাজে নিযুক্ত অনুমতি তাঁকে দেওয়া হয়েছিল। কিন্তু শিল্পী নিজে থেকে কোনও কাজ করতে পারবেন না, সেকথা লিখিতভাবে জানিয়ে দেওয়া হয়েছিল। অভিযোগ, দিনের পর দিন কাজ করতে না পেরে বিপুল ঋণে জর্জরিত হয়ে যান কেশসজ্জা শিল্পী। পরিবারের একমাত্র রোজগেরে সদস্য তিনি। চূড়ান্ত হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এই ঘটনার পর থেকে টলিউডের একাংশের বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছে। অভিযোগের তির স্বরূপ বিশ্বাসের দিকেও।

এ প্রসঙ্গে এদিন তাঁকে প্রশ্ন করা হয়েছিল, বার বার আপনার নাম কেন আসছে? তাঁর উত্তর, "হয়তো সবাই আমাকে স্নেহ করেন, তাই সবসময় আমার নাম নেন।" সবমিলিয়ে কেশসজ্জা শিল্পীর আত্মহত্যার চেষ্টার খবর প্রকাশ্যে আসার পর থেকেই ক্ষোভের আঁচ বাড়ছে টলিপাড়ায়। ফেডারেশনের সভাপতির দাবি সেই আগুনে জল ঢালে কি না সেটাই এখন দেখার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেশসজ্জা শিল্পীর আত্মহত্যার চেষ্টার ঘটনাকে কেন্দ্র করে উত্তাপ বাড়ছে টলিপাড়ায়।
  • অভিযোগ, তাঁর কাজ বন্ধ করে দেওয়া হয়েছিল।
  • দিনের পর দিন কাজ করতে না পেরে ধারে ডুবেছিলেন তিনি।
Advertisement