shono
Advertisement

‘সরকার না পারলে NEET-JEE পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দেবে বিজেপি’, আশ্বাস অর্জুন সিংয়ের

পরীক্ষা ইস্যুতে এদিন মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন কৈলাস বিজয়বর্গীয়ও। The post ‘সরকার না পারলে NEET-JEE পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দেবে বিজেপি’, আশ্বাস অর্জুন সিংয়ের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:45 PM Aug 30, 2020Updated: 09:06 PM Aug 30, 2020

সংবাদ প্রতিদিন ব্যুরো: NEET-JEE নিয়ে টানাপোড়েন অব্যাহত। পরীক্ষা পিছনোর একটি কারণ হিসেবে মুখ্যমন্ত্রী বারবার বলেছেন বর্তমান সময়ে দাঁড়িয়ে পরীক্ষার্থীদের পক্ষে কেন্দ্রে পৌঁছনো সমস্যার। সেই সমস্যা সমাধানের পথ বের করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। জনাইয়ের সভা থেকে তিনি বলেন, “সরকার না করতে পারলে বিজেপি দায়িত্ব নিচ্ছে সব পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দেওয়ার।”

Advertisement

এদিন বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের সব কিছুতেই বিরোধিতা। সুপ্রিম কোর্ট কিছু বললে তিনি তা মানবেন না, হাই কোর্ট কিছু বললেও মানবেন না। পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দিতে সরকার গাড়ির ব্যবস্থা করুক, তা না হলে বিজেপি এই দায়িত্ব নিচ্ছে। সব পরীক্ষার্থীদের পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেওয়া হবে।” অন্যদিকে, এদিন শিলিগুড়ির সভা থেকে পরীক্ষা ইস্যুতে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)। বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় এ রাজ্যের ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ নিয়ে ছিনিমিনি খেলছেন। তাঁর উচিত লকডাউন প্রত্যাহার করে সমস্ত ছাত্রছাত্রীকে প্রবেশিকা পরীক্ষায় বসার সুযোগ করে দেওয়া। রাজনীতি করতে গিয়ে ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ নষ্ট করার অধিকার তাঁর নেই।”

[আরও পড়ুন:সানি লিওনে, মিয়া খলিফার পর নেহা কক্কর! রাজ্যের কলেজের মেধা তালিকায় ফের বিভ্রান্তি]

এরপরই ঘুরিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে মুসলিম তোষণের অভিযোগ করেন বিজেপির কেন্দ্রীয় নেতা। তাঁর অভিযোগ, তিরিশ শতাংশ নাগরিকের জন্য কাজ করছে তৃণমূল সরকার। বাকি সত্তর শতাংশের ভাবাবেগের দাম দিচ্ছেন না। কৃষকেরা সবজির দাম পাচ্ছেন না, তাঁর পিছনেও তৃণমূল নেতাদের হাত রয়েছে বলেই অভিযোগ কৈলাসের। তাঁর দাবি, তৃণমূলের আশ্রয়াধীন ফড়েরাই লাভের ধন খেয়ে ফেলছে। কৃষকদের জন্য যে যোজনা রয়েছে তাতেই একুশ লক্ষ কৃষকের রাজ্য থেকে আবেদন করেছিল, যা স্বীকৃতির জন্য রাজ্যের কাছে পাঠানোর পর সেই ফাইল বস্তাবন্দি হয়ে পড়ে রয়েছে। প্রায় পনেরো হাজার কোটি টাকার সুবিধা এ রাজ্যের কৃষকরা পায়নি। 

[আরও পড়ুন:প্রকৃতিকে শান্ত করলেই বিদায় নেবে করোনা! বিশ্বাসে করমপুজোয় মাতলেন আদিবাসীর]

The post ‘সরকার না পারলে NEET-JEE পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দেবে বিজেপি’, আশ্বাস অর্জুন সিংয়ের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার