shono
Advertisement

Kanchan Mallick: ‘নিরুদ্দেশ’কাঞ্চন মল্লিক, উত্তরপাড়ার পর এবার ডানকুনিতেও বিধায়কের সন্ধান চেয়ে পোস্টার

বিজেপি এই কাজ করেছে বলে অভিযোগ তৃণমূলের।
Posted: 07:11 PM Nov 09, 2022Updated: 07:11 PM Nov 09, 2022

দিব্যেন্দু মজুমদার, হুগলি: ফের বিধায়ক কাঞ্চন মল্লিকের নামে পড়ল নিখোঁজ পোস্টার। এবার নিখোঁজ পোস্টার পড়ল হুগলির ডানকুনি থানার রঘুনাথপুর এলাকায়। সম্প্রতি উত্তরপাড়া ও হিন্দমোটর এলাকায় বিধায়কের নামে নিখোঁজ পোস্টার পড়ে।

Advertisement

বুধবার বিধায়কের পাশাপাশি ডেঙ্গু প্রতিরোধে ব্যর্থতার অভিযোগ তুলে শ্রীরামপুরের সাংসদকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে পোস্টার পড়ে। একটি পোস্টারে কাঞ্চন মল্লিকের ছবি-সহ পোস্টার পড়ে। ওই পোস্টারে লেখা রয়েছে, রঘুনাথপুরের গ্রামবাসীরা উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিককে (Kanchan Mallick) খুঁজে পাচ্ছেন না। সন্ধান দিতে পারলে এলাকাবাসী কৃতজ্ঞ থাকবে। পোস্টারের তলায় লেখা ভারতীয় জনতা পার্টি রঘুনাথপুর শাখা।

[আরও পড়ুন: ‘তৃণমূলে থেকে বিজেপির দালালি করলে দেওয়া হবে ডোজ’, নিদান দিয়ে বিতর্কে মদন]

অন্য আরেকটি পোস্টারে দাবি করা হয়েছে, শ্রীরামপুরের সাংসদের পাত্তা পাওয়া যাচ্ছে না। গ্রামবাসীরা পোস্টারের মাধ্যমে জানতে চেয়েছেন পানীয় জল, খালের পচা জল ও ডেঙ্গু সমস্যা কবে মিটবে? বুধবার রঘুনাথপুর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন জায়গায় এই দু’টি পোস্টারকে কেন্দ্র করে রীতিমতো রাজনৈতিক তরজা শুরু হয়ে গিয়েছে।

তবে এই পোস্টার তারা দেয়নি বলেই দাবি বিজেপির। ডানকুনির বিজেপি নেতা দেবাশিস মুখোপাধ্যায় বলেন, “এটা মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ। বর্তমান পরিস্থিতিতে মানুষ গণতান্ত্রিক পদ্ধতিতে আন্দোলন করলে তাদের লাঠির গুঁতো মেরে জেলে ঢুকিয়ে দেওয়া হচ্ছে। ডেঙ্গু প্রতিরোধে ও পানীয় জলের সমস্যার সমাধানে এই সরকার ব্যর্থ। কেন্দ্রীয় সরকারের টাকায় কেনা স্বচ্ছ ভারত নিগমের গাড়ি এই রাজ্যের প্রশাসন জঞ্জাল সাফাইয়ের কাজে ব্যবহার না করায় তা পড়ে পড়ে নষ্ট হচ্ছে। আর তার ফল ভোগ করতে হচ্ছে সাধারণ মানুষকে। তাই সাধারণ মানুষ পোস্টারের মাধ্যমে তার ক্ষোভপ্রকাশ করেছে।”

এ প্রসঙ্গে পালটা জবাব দিয়েছে তৃণমূল। হুগলি শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতি অরিন্দম গুঁই বলেন, “বিজেপির রাজনৈতিকভাবে দেউলিয়া। তাদের কিছু আর করার নেই। বিধায়ক এলাকায় যেভাবে উন্নয়ন করছেন তাতে আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে বিজেপি দিশাহারা হয়ে গিয়েছে। তাই এ ধরনের পোস্টারের মাধ্যমে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চলছে।”

[আরও পড়ুন: ‘ব্যক্তিগত আক্রমণ কেন? রাজনৈতিক লড়াইয়ে তৈরি’, ইডি-সিবিআই নিয়ে বিজেপিকে তোপ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement