shono
Advertisement
Bandel

ব্যান্ডেল গুলিকাণ্ডে গ্রেপ্তার মৃতের ভাইপো, পারিবারিক বিবাদে 'খুন'?

খুনে আরও কেউ যুক্ত কি না জানার চেষ্টা করছেন তদন্তকারী অফিসাররা।
Published By: Subhankar PatraPosted: 05:52 PM Jul 05, 2024Updated: 05:52 PM Jul 05, 2024

সুমন করাতি, হুগলি: বুধবার ব্যান্ডেলে বাড়ির অদূরে গুলি করে খুন করা হয় কলকাতা পুরসভার কর্মী লালবাবু গোয়ালাকে। সেই খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে মৃতের ভাইপো আদিত্য গোয়ালাকে। ধৃতকে শুক্রবার চুঁচুড়া আদালতে পেশ করেছে পুলিশ। মৃতের ভাইপো নিজে খুন করেছেন নাকি সুপারি কিলারি লাগিয়েছিলেন সে বিষয় তদন্ত করছে চুঁচুড়া থানা।

Advertisement

লালবাবুর দেহ উদ্ধারের পর অজ্ঞাত পরিচিতদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করে চুঁচুড়া থানার পুলিশ। মৃতের একাধিক আত্মীয়কে জিজ্ঞাসাবাদ করেন পুলিশকর্তারা। কথায় অসঙ্গতি থাকায় বৃহস্পতিবার আদিত্যকে আটক করেন আধিকারিকরা। দীর্ঘ জেরার পর এদিন তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: খানাখন্দ ভরা! আসানসোলের এসবি গড়াই রোড যেন মরণফাঁদ]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতব্যক্তির একাধিক বিবাহ ছিল। এছাড়াও তিনি বেআইনি জমি ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। সেই সংক্রান্ত বিবাদের জেরে এই খুন কি না, তা খতিয়ে দেখছেন তাঁরা। ধৃতকে পুলিশি হেফাজতে নেওয়ার জন্য আবেদন জানানো হয়েছে।

বুধবার সন্ধেয় কাজ থেকে বাড়ি ফিরছিলেন লালবাবু। ব্যান্ডেল (Bandel) স্টেশনে নেমে হেঁটে কুলিপাড়ার কাছে যাওয়ার সময় তাঁকে লক্ষ্য গুলি চালায় দুষ্কৃতীরা। বুকের বাঁ দিকে গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানান। ঘটনার পর তদন্তে নামে পুলিশ। এই ঘটনার সঙ্গে আরও কেউ যুক্ত আছে কি না জানার চেষ্টা করছেন তদন্তকারী অফিসাররা।

[আরও পড়ুন: ৪৮ ঘণ্টায় ৭ শিশুর মৃত্যু, প্রশ্নের মুখে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার ব্যান্ডেলে বাড়ির অদূরে গুলি করে খুন করা হয় কলকাতা পুরসভার কর্মী লালবাবু গোয়ালাকে।
  • সেই খুনের অভিযোগে গ্রেপ্তার করা হল মৃতের ভাইপো আদিত্য গোয়ালাকে।
  • এই ঘটনার সঙ্গে আরও কেউ যুক্ত আছে কি না জানার চেষ্টা করছেন তদন্তাকারী অফিসারেরা।
Advertisement