shono
Advertisement
santipur

পেট্রোল পাম্পে টাকা না দিয়ে কর্মীকে পিষে পালল গাড়ি, চালকের খোঁজে পুলিশ

ঘাতক গাড়িটির চালক পলাতক, তল্লাশি শুরু করেছে পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 09:19 AM Sep 08, 2024Updated: 09:49 AM Sep 08, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: কর্মরত অবস্থায় গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল পাম্পকর্মীর। পেট্রোল পাম্পে তেল ভরে টাকা না দিয়ে পাম্পকর্মীকে পিষে দিল গাড়ি। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শান্তিপুরের কন্দ খোলা এলাকায়। ঘাতক গাড়িটির চালক পলাতক।

Advertisement

[আরও পড়ুন: মদ খেয়ে ভুল ঘোষণায় হেনস্তা যাত্রীদের, সাসপেন্ড আগরপাড়ার সেই রেলকর্মী]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম বিশ্বজিৎ দাস। বয়স আনুমানিক ৩০ বছর। তিনি শান্তিপুর থানার কন্দ খোলা এলাকার বাসিন্দা ছিলেন। পেট্রোল পাম্প সূত্রে জানা গিয়েছে, শনিবার গভীর রাত প্রায় ২টোর সময় একটি চারচাকা গাড়ি তেল ভরতে আসে। পুরো টাংঙ্কি তেল ভরে। কিন্তু টাকা না দিয়েই চলে যাচ্ছিল। সেই সময় টাকার জন্য গাড়িটিকে আটকান বিশ্বজিৎ। অভিযোগ, তার উপর দিয়েই গাড়ি নিয়ে চলে যান চালক। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুঠিয়ে পড়েন যুবক। গাড়িটি রানাঘাট থেকে কৃষ্ণনগরের দিকে যাচ্ছিল বলে জানা গিয়েছে। 

ঘটনার পর অন্যান্য় কর্মীরা বিশ্বজিৎকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর যায় পুলিশে। 

পাম্পের মালিক অসীম পাল বলেন, "গভীর রাতে একটি গাড়ি তেল ভরে। যার মূল্য সাড়ে ৫ হাজার টাকা।গাড়িতে তিনজন ছিলেন। ওরা ঘোরাঘুরি করছিল। আমার কর্মী টাকা চায়। তা না দিয়ে ওকে পিষে দিয়ে চলে যায়। আমরা পুলিশে খবর দিয়েছি।" গাড়িটির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: বন্ধুত্বের হাতছানি দিয়ে সায়ানাইড খাইয়ে পর পর খুন! গ্রেপ্তার ৩ মহিলা সিরিয়াল কিলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কর্মরত অবস্থায় গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল পাম্পকর্মীর।
  • পেট্রোল পাম্পে তেল ভরে টাকা না দিয়ে পাম্পকর্মীকে পিষে দিল গাড়ি।
  • তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।
Advertisement