shono
Advertisement
Maharashtra

ঘুমন্ত অবস্থায় মাথায় হাতুড়ির আঘাত! মহারাষ্ট্রে 'খুন' বাংলার পরিযায়ী শ্রমিক

খবর পেয়ে মালদহের পরিযায়ী শ্রমিকের পরিবারে হাহাকার, স্বামীর হত্যাকারীর ফাঁসির দাবি জানিয়েছেন স্ত্রী।
Published By: Sucheta SenguptaPosted: 01:00 PM Sep 16, 2024Updated: 01:03 PM Sep 16, 2024

বাবুল হক, মালদহ: ফের ভিনরাজ্যে কাজ করতে গিয়ে নৃশংসভাবে খুন হলেন মালদহের পরিযায়ী শ্রমিক। এবারের ঘটনাস্থল মহারাষ্ট্রের মুম্বই। জানা গিয়েছে, কালিয়ান এলাকায় সহকর্মীদের হাতে খুন হয়েছেন মালদহের কালিয়াচকের শ্রমিক বছর সাঁইত্রিশের আবদুর রহমান। পরিবার সূত্রে খবর, রবিবার ভোরে কালিয়নের একটি আবাসনের ঘরে দুই সহকর্মীর সঙ্গে তিনি ঘুমোচ্ছিলেন। ঘুমন্ত অবস্থাতেই এক সহকর্মী আবদুরের মাথায় হাতুড়ি দিয়ে মেরে নৃশংসভাবে খুন করে পালিয়ে যায়। যদিও পরে ওই এলাকার একটি স্টেশন থেকে মুম্বই পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। রবিবার সকালেই অপর সহকর্মী ফোনে তাঁর মৃত্যুর খবর দেন বাড়িতে। শুনেই রোস্তমপাড়ার বাড়িতে কান্নার রোল। হঠাৎ এমন খবর পেয়ে নিমেষেই শোকের ছায়া নেমে আসে পরিবার-সহ পড়শিদের মধ্যে। কান্নায় ভেঙে পড়ে পরিবারবর্গ।

Advertisement

এদিন রহমানের পরিবার সূত্রে জানা যায়, প্রায় তিন মাস আগে মুম্বইয়ের কালিয়ানে রাজমিস্ত্রির কাজে গিয়েছিলেন তিনি। সকালে তাঁর বাড়িতে ফোন করে জানানো হয়, তাঁকে শেখ সালিম নামে একজন লোহার হাতুড়ি দিয়ে মাথায় কয়েকবার আঘাত করে খুন করেছে। সেই সময় রহমান ঘুমিয়ে ছিলেন। নিহত পরিযায়ী শ্রমিক আবদুর রহমানের পরিবারে রয়েছেন স্ত্রী হাজেরা বিবি, তাঁর বয়স ৩২ বছর। রয়েছে একমাত্র মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী রাইহানা খাতুন। স্ত্রী হাজেরা বিবির কথায়, ‘‘স্বামীকে কেন মেরে ফেলা হল, সেটা বুঝতে পারছি না। আমি আমার স্বামীর হত্যাকারী সালিমের ফাঁসির দাবি জানাচ্ছি। এখন কে আমাকে সাহায্য করবে? কে আমাদের দেখবে? আমরা রাতারাতি অসহায় হয়ে পড়লাম। কী করব কিছুই বুঝতে পারছি না।’’

রহমানের প্রতিবেশীরা জানান, মুম্বইয়ের কালিয়ানে তিন বন্ধু - আবদুর রহমান, সালিম ও তাওরাত এক ঘরেই থাকতেন। রবিবার হঠাৎ সকালে ফোনের মাধ্যমে জানা যায়, ঘুমন্ত রহমানকে সালিম নামে একজন ভোর চারটে নাগাদ মাথায় হাতুড়ি দিয়ে কয়েকবার আঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। সম্প্রতি রাজস্থানের জয়পুরে পিটিয়ে খুন করা হয় মালদহের হরিশ্চন্দ্রপুরের ভিঙ্গোল গ্রাম পঞ্চায়েত এলাকার মিসকিনপুরের বাসিন্দা মতি আলিকে। এবার মুম্বাইয়ে খুন হতে হল কালিয়াচকের শ্রমিক আবদুর রহমানকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুম্বইয়ে কাজ করতে গিয়ে 'খুন' বাংলার পরিযায়ী শ্রমিক।
  • ঘুমন্ত অবস্থায় সহকর্মী তাঁর মাথায় হাতুড়ির আঘাতে খুন করে বলে অভিযোগ।
  • পালিয়ে গিয়েও পুলিশের হাতে গ্রেপ্তার সালিম নামের ওই ব্যক্তি।
Advertisement