shono
Advertisement
Arjun Singh

অর্জুন সিংয়ের বাড়ির সামনে গুলি-বোমা কাণ্ডে ধরপাকড়, গ্রেপ্তার ৪

ধৃতদের সঙ্গে রাজনৈতিক যোগসাজশ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।
Published By: Sayani SenPosted: 11:27 AM Oct 05, 2024Updated: 01:28 PM Oct 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারাকপুরের প্রাক্তন সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমা ও গুলি চালানোর ঘটনায় জারি ধরপাকড়। এই ঘটনায় এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়। শনিবার বারাকপুর আদালতে তোলা হবে তাদের। তবে ধৃতদের নাম, পরিচয় এখনও জানা যায়নি। ধৃতদের সঙ্গে রাজনৈতিক যোগসাজশ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

শুক্রবার সকালে অর্জুন সিংয়ের(Arjun Singh) বাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীরা ইট, বোমা ও গুলি চালায় বলে অভিযোগ। জগদ্দলের মেঘনা মোড়ে উত্তেজনা ছড়ায়। বোমার স্পিন্টার তাঁর পায়ে লাগে বলেই অভিযোগ। তৃণমূল নেতা নমিত সিং ও তাঁর দলবল এই কাজ করেছে বলেই দাবি প্রাক্তন সাংসদের। অর্জুন সিং দাবি করেন, “২০-২৫ জন পুলিশকর্মী ছিলেন। তাঁদের সামনেই বোমা ছোড়া হয়। কয়েকজন পুলিশকর্মীকেও হামলাকারীরা ধাক্কাধাক্কি করে।” তিনি আরও বলেন, “নমিতের সঙ্গে এনআইএ মামলার কয়েকজন আসামিও আমার বাড়িতে হামলা চালায়।”

যদিও জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম সেই অভিযোগ খারিজ করে দেন। তাঁর দাবি, “অর্জুন নিজে গুলি ছুড়েছেন। ওঁর লোকেরা পিছন থেকে বোমা ছুড়েছে। হয়তো সেই বোমাতেই আঘাত পেয়েছেন। অর্জুনের পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। তাই মরিয়া হয়ে এ সব করছেন। আর কখনও নমিত সিং, কখনও সোমনাথ শ্যামের উপর দায় চাপাচ্ছেন।” এই ঘটনার পর চব্বিশ ঘণ্টা কেটে গেলেও থমথমে জগদ্দল। পুলিশ এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বারাকপুরের প্রাক্তন সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমা ও গুলি চালানোর ঘটনায় জারি ধরপাকড়।
  • এই ঘটনায় এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়।
  • ধৃতদের সঙ্গে রাজনৈতিক যোগসাজশ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।
Advertisement