shono
Advertisement

মাঝরাতে বাড়িতে ঢুকে নবম শ্রেণির ছাত্রের যৌনাঙ্গ কেটে পালাল দুষ্কৃতীরা! শোরগোল মালদহে

হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত ছাত্র।
Posted: 04:35 PM Jan 17, 2023Updated: 04:35 PM Jan 17, 2023

বাবুল হক, মালদহ: রাতের অন্ধকারে নবম শ্রেণির ছাত্রের গোপনাঙ্গ কেটে পালালো দুষ্কৃতীরা! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) রতুয়ায়। আহত ছাত্র চিকিৎসাধীন মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। কী কারণে এই নৃশংসতা, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

পরিবারও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত ছাত্র স্থানীয় বৈদ্যনাথ হাই স্কুলের নবম শ্রেণিতে পড়ে। অন্যান্য দিনের মতো গতকাল রাতে খাওয়াদাওয়া করে নিজের ঘরে ঘুমাচ্ছিলেন ওই স্কুল ছাত্র। রাতে হঠাৎই চিৎকার শুনতে পান তার বাবা। তড়িঘড়ি ছুটে গিয়ে দেখেন ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে বাড়ির উঠোনে। এরপর দেখতে পান তার গোপনাঙ্গের ক্ষত। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। রতুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই স্কুল ছাত্রকে উদ্ধার করে প্রথমে স্থানীয় সামসি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। অবস্থার অবনতি হলে রাতেই মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয় ওই স্কুল ছাত্রকে।

[আরও পড়ুন: ৩০ টাকাতেই বদলে গেল ভাগ্য, লটারি কিনে রাতারাতি কোটিপতি রায়গঞ্জের রাজমিস্ত্রি]

আক্রান্ত ছাত্রের বাবা রফিক আলি বলেন, “আমার ছেলে খাওয়াদাওয়া করে ঘুমিয়ে পড়েছিল। কিছুক্ষণ পরই চিৎকার শুনতে পাই। গিয়ে দেখি ছেলের যৌনাঙ্গ কাটা ও রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।” জানা গিয়েছে, দুই দুষ্কৃতী মুখ ঢাকা অবস্থায় হামলা চালায় ওই কিশোরে উপর। ফলত তাঁরা কাউকে চিনতে পারেননি। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: প্রার্থী দিতে পারেনি তৃণমূল, তেহট্টের সমবায় সমিতির ৪৯ টি আসনেই জয়ী বামেরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement