Advertisement

পূর্ব বর্ধমান বিস্ফোরণে শিশুমৃত্যুতে দায়ের মামলা, ঘটনাস্থলে যাচ্ছে ফরেনসিক

12:15 PM Mar 23, 2021 |
Advertisement
Advertisement

অর্ক দে, বর্ধমান: বিস্ফোরণের ঘটনার পর প্রায় ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও থমথমে রসিরপুর। সোমবার রাতে পূর্ব বর্ধমান (Purba Bardhaman) থানায় অভিযোগ দায়ের করেছে মৃত শিশুর পরিবার। এখনও বর্ধমান মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন বিস্ফোরণে জখম ইব্রাহিম। আজ অর্থাৎ মঙ্গলবার অস্ত্রোপচার করা হবে খুদের।

Advertisement

মঙ্গলবার সকালেও কার্যত স্তব্ধ পূর্ব বর্ধমানের রসিরপুর। এলাকায় মোতায়েন রয়েছে প্রচুর পুলিশ। আজই ঘটনাস্থল পরিদর্শনে যাবেন ফরেনসিক বিশেষজ্ঞরা। ইতিমধ্যেই বিস্ফোরণে মৃত শেখ আফরোজের বাড়িতে পৌঁছেছেন সংযুক্ত মোর্চার প্রার্থী পৃথা তা। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন। ঘটনার পর্যাপ্ত তদন্ত ও অভিযুক্তদের গ্রেপ্তারির দাবিতে সরব হয়েছেন তিনি। গতকাল রাতেই আফরোজের পরিবারের তরফে বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ইতিমধ্যেই এলাকায় তল্লাশি শুরু করেছে। খোঁজ চলছে অভিযুক্তদের।

[আরও পড়ুন: অধিকারী গড়ে প্রবল বিক্ষোভের মুখে শিশির, সংঘর্ষে জড়াল তৃণমূল-বিজেপি কর্মীরা]

উল্লেখ্য, অন্যান্যদিনের মতোই সোমবার সকালে বাড়ির পাশে খেলছিল দুই খুদে, শেখ ইব্রাহিম ও শেখ আফরোজ। সকাল ১১ টা ১৫ নাগাদ খেলতে খেলতে এলাকার একটি দোকানের পাশে মাটি খোঁড়ে তারা। বল জাতীয় একটি জিনিস দেখতে পায়। সেগুলিতে হাত দিতেই বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। গুরুতম জখম হয় ইব্রাহিম ও আফরোজ। বিস্ফোরণের শব্দ পেয়ে খুদেদের পরিবারের সদস্য ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছে তারা। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় এক আফরোজের। এই ঘটনায় এখনও গ্রেপ্তার করা হয়নি কাউকে।

[আরও পড়ুন: ‘তৃণমূল নেতাকে বিজেপিতে গুপ্তচর হিসাবে ঢোকানো হয়েছে’, বিস্ফোরক কান্তি গঙ্গোপাধ্যায়]

Advertisement
Next