shono
Advertisement
Agarpara

মদ খেয়ে ভুল ঘোষণায় হেনস্তা যাত্রীদের, সাসপেন্ড আগরপাড়ার সেই রেলকর্মী

গোটা ঘটনায় আগরপাড়ার স্টেশন মাস্টারের কাছে কৈফিয়ৎ চেয়েছে রেল।
Published By: Kishore GhoshPosted: 09:46 PM Sep 07, 2024Updated: 09:46 PM Sep 07, 2024

সুব্রত বিশ্বাস: মদ্যপ অবস্থায় ট্রেনের ভুল সময় ঘোষণার অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। যার জেরে শুক্রবার রাতে উত্তপ্ত হয়ে উঠেছিল শিয়ালদহ মেন শাখার আগরপাড়া স্টেশন। শনিবার অভিযুক্ত সেই রেলকর্মীকে (পোর্টার) সাসপেন্ড করল রেল। অভিযুক্ত পোর্টারের ট্রেনের সময় ঘোষণার অধিকার না থাকা সত্বেও তিনি কীভাবে নিয়ম ভেঙে এই কাজ করলেন, সেই কৈফিয়ৎও আগরপাড়ার স্টেশন মাস্টারের কাছে চেয়েছে রেল। পাশাপাশি অভিযুক্ত পোর্টারের রক্তের নমুনা পরীক্ষার জন‌্য ল‌্যাবে পাঠানো হয়েছে।

Advertisement

শিয়ালদহের সিনিয়র ডি সি এম পবন কুমার জানান, পোর্টার এক্তিয়ার বহির্ভূত কাজ করছেন। কেন এভাবে মদ‌্যপ অবস্থায় তিনি ঘোষণা করেছিলেন, তার সদুত্তর এখনও পাওয়া যায়নি। এই ঘটনায় কঠোর ব‌্যবস্থা নেওয়া হচ্ছে রেলের তরফে। রক্তের রিপোর্ট এলেই কড়া পদক্ষেপ করা হবে দোষীদের বিরুদ্ধে। এই ঘটনার পর কমার্শিয়াল বিভাগের সঙ্গে অপারেশন বিভাগের মতানৈক‌্য শুরু হয় বলেও জানা গিয়েছে।

 

[আরও পড়ুন: বন্ধুত্বের হাতছানি দিয়ে সায়ানাইড খাইয়ে পর পর খুন! গ্রেপ্তার ৩ মহিলা সিরিয়াল কিলার]

শুক্রবার রাত সাড়ে ৯টা নাগাদ আগরপাড়া স্টেশনে ট্রেন চলাচলের ভুল ঘোষণা করেন মদ‌্যপ পোর্টার মহেশ। যার জেরে চরম হেনস্তার স্বীকার হন যাত্রীরা। এর পর স্টেশন মাস্টারের ঘরে জবাবদিহি চাইতে গেলে তিনিও যাত্রীদের সঙ্গে অভব্য আচরণ করেন বলে অভিযোগ। এর প্রতিবাদেই ট্রেন অবরোধ শুরু করেন যাত্রীরা। প্রায় ৪০ মিনিট ধরে চলে অবরোধ। দীর্ঘ সময় অবরোধের জেরে বিভিন্ন স্টেশনে ট্রেন আটকে পড়ে। যাঁকে ঘিরে এত গোলমাল শেষ পর্যন্ত সেই মহেশকে সাসপেন্ড করল রেল।

 

[আরও পড়ুন: জেলে মৃত্যু হলে সাড়ে ৭ লক্ষ টাকা আর্থিক সাহায্য! ঘোষণা কেজরিওয়াল সরকারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শিয়ালদহের সিনিয়র ডি সি এম পবন কুমার জানান, পোর্টার এক্তিয়ার বহির্ভূত কাজ করছেন।
  • কেন এভাবে মদ‌্যপ অবস্থায় তিনি ঘোষণা করেছিলেন, তার সদুত্তর এখনও পাওয়া যায়নি।
Advertisement