shono
Advertisement
Barrackpore

গাড়িতে শুটআউট-খুনের হুমকি ফোন, পুলিশি নিরাপত্তা পেলেন আক্রান্ত ব্যবসায়ী

শনিবার ভরদুপুরে জনবহুল রাস্তায় ব্যবসায়ীর গাড়ি ঘিরে ধরে গুলিবৃষ্টি করে দুষ্কৃতীরা।
Published By: Sucheta SenguptaPosted: 04:51 PM Jun 17, 2024Updated: 04:54 PM Jun 17, 2024

অর্ণব দাস, বারাকপুর: জনবহুল রাস্তায় গাড়ি লক্ষ্য করে শুটআউট, প্রাণে বেঁচে যাওয়ায় ব্যবসায়ীকে বার বার ফোন করে খুনের হুমকি - লাগাতার এ ধরনের ঘটনায় প্রাণসংশয় বেলঘরিয়ার ব্যবসায়ী অজয় মণ্ডল। তাঁর জন্য এবার আলাদা নিরাপত্তার ব্যবস্থা করা হল পুলিশের তরফে। রবিবার রাত থেকে তাঁর জন্য দুই নিরাপত্তারক্ষী মোতায়েন করেছে বারাকপুর (Barrackpore) পুলিশ কমিশনারেট। তাঁরা সশস্ত্র অবস্থায় সর্বক্ষণ অজয় মণ্ডলের বাড়ির সামনে রয়েছেন।

Advertisement

শনিবার ভরদুপুরে বেলঘরিয়ার (Belgharia) রথতলার কাছে হামলার মুখে পড়েন অজয় মণ্ডল। তাঁর গাড়ি লক্ষ্য করে জনবহুল রাস্তায় কার্যত গুলিবৃষ্টি (Shootout) হয়। যদিও অক্ষত ছিলেন অজয়বাবু। এর পর তিনি বেলঘরিয়া থানায় বিষয়টি নিয়ে অভিযোগ জানাতে গেলেন সেখানে বসেই হুমকি ফোন পান তিনি। জনৈক ব্যক্তি তাঁকে ফোনে হিন্দিতে হুমকি দেন বলে অভিযোগ করেন। ফোনে তাঁকে বলা হয়, ''এবার বেঁচে গেলি। কিন্তু তুই বাঁচবি না।'' এসবের জেরে প্রচণ্ড আশঙ্কায় ভুগতে থাকেন গাড়ি ব্যবসায়ী অজয়বাবু। তাঁর পরিবারও সন্ত্রস্ত হয়ে পড়ে।

[আরও পড়ুন: আচমকা বিকট শব্দ, ছিটকে পড়েন সিট থেকে! অভিজ্ঞতা শোনালেন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রীরা]

পুলিশকে নিরাপত্তাহীনতার কথা জানান নোনাচন্দন পুকুরের বাসিন্দা অজয় মণ্ডল। তার পরই বারাকপুর পুলিশ কমিশনারেটের তরফে তাঁর জন্য দুই পুলিশকর্মীকে নিরাপত্তার (Security) জন্য মোতায়েন করা হয়েছে। সোমবার অজয়বাবু বলেন, ''এবার একটু নিশ্চিন্ত হওয়া গেল।'' রবিবার অজয় মণ্ডলের বাড়িতে যান বারাকপুরের প্রাক্তন সাংসদ অর্জুন সিং। ঘটনার জন্য তিনি তৃণমূলের সঙ্গে দুষ্কৃতীদের যোগসাজশের অভিযোগ তোলেন। অজয়বাবুর সঙ্গে দেখা করেছেন বারাকপুরের সাংসদ পার্থ ভৌমিক (Partha Bhowmick)। তিনিও নিরাপত্তার আশ্বাস দিয়েছেন।

আরও পড়ুন: উত্তরবঙ্গের দুর্ঘটনাস্থলে যেতে দেরি কেন? কেন্দ্রকে দুষে ব্যাখ্যা দিলেন মমতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বারাকপুরের ব্যবসায়ী অজয় মণ্ডলকে নিরাপত্তা দিল পুলিশ।
  • শনিবার ভরদুপুরে জনবহুল রাস্তায় ব্যবসায়ীর গাড়ি ঘিরে ধরে গুলিবৃষ্টি করে দুষ্কৃতীরা।
  • পরে হুমকি ফোনও আসে, তিনি নিরাপত্তাহীনতায় ভুগছিলেন।
Advertisement