shono
Advertisement

ধর্মীয় অনুষ্ঠানে মাইক বাজানো নিয়ে মতবিরোধ, SDPO-কে হুঁশিয়ারি শান্তনু ঠাকুরের

পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ালেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর।
Posted: 03:03 PM Apr 13, 2023Updated: 04:58 PM Apr 13, 2023

গোবিন্দ রায়: পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ালেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। ধর্মীয় অনুষ্ঠানে মাইক বাজানোকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বচসা হয় তাঁর। উত্তর ২৪ পরগনার বসিরহাটের স্বরূপনগর থানার চারঘাটে তীব্র উত্তেজনা।

Advertisement

বুধবার বিকেলে ওই এলাকায় একটি ধর্মীয় মেলার উদ্বোধন করতে যান কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী তথা বনগাঁর সংসদ শান্তনু ঠাকুর। সেই সময় স্বরূপনগর থানার পক্ষ থেকে বলা হয়, বুধবার বিকেল ৫টা ৪০মিনিট থেকে সন্ধে ৬টা ৪০মিনিট অর্থাৎ ঘণ্টাখানেক কোনওরকম মাইক বাজানো যাবে না। কিন্তু শান্তনু ঠাকুর নিজে এসে কমিটি সদস্যদের সঙ্গে কথা বলেন। এরপর মাইক বাজাতে চান। তখনই বাদুড়িয়ার এসডিপিও অভিজিৎ সিনহা মহাপাত্রের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন খোদ মন্ত্রী।

[আরও পড়ুন: আশঙ্কা প্রকাশ করেছিলেন বাবা, এনকাউন্টারে খতম উত্তরপ্রদেশের গ্যাংস্টার আতিকের ছেলে]

পুলিশি নিষেধাজ্ঞাকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে মাইক বাজানো হয় বলেই অভিযোগ। ১৫ মিনিট মাইক বাজানো হয়। পরে পুলিশে মাইক বন্ধ করে দেয়। ঘটনায় রীতিমতো উত্তেজনা তৈরি হয় স্বরূপনগরে। পুলিশের অনুমতি না থাকা সত্ত্বেও কী করে এমন ঘটনা ঘটল, তা নিয়ে আইনি জটিলতা তৈরি হয়। শান্তনু ঠাকুর বলেন, “উনি আমার সঙ্গে সংবিধান বিরোধী কথা বলেছেন। এই রাজ্যের প্রশাসকরা সংবিধান মানেন না। রাজ্যের মন্ত্রীদের সঙ্গে হয়তো এভাবে কথা বলেন। তাই আমার সঙ্গে এরকম ব্যবহার করছেন।”

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: জাতীয় দলের তকমা হারিয়েছে তৃণমূল, আদালত চত্বরে দাঁড়িয়ে কী বললেন পার্থ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার