shono
Advertisement

কাঠফাটা গরমে সিউড়িতে স্বরাষ্ট্রমন্ত্রী, আবহাওয়ার কথা মাথায় রেখে শাহি মেনুতে বিশেষ খানা

কী কী রয়েছে মেনুতে?
Posted: 11:50 AM Apr 14, 2023Updated: 11:50 AM Apr 14, 2023

নন্দন দত্ত, বীরভূম: তীব্র গরমে পুড়ছে বাংলা। সকাল থেকেই রোদের দাপটে নাজেহাল বঙ্গবাসী। এই তপ্ত পরিস্থিতিতে বাংলায় সভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আবহাওয়ার কথা মাথায় রেখেই এবার ঠিক করা হল শাহি মেনু। কী কী রয়েছে তালিকায়?

Advertisement

শুক্রবার দুপুরে বীরভূমের সার্কিট হাউসে মধ্যাহ্নভোজ সারবেন অমিত শাহ। সঙ্গে থাকবেন আরও ২৬ জন। সূত্রের খবর, গরমের কথা মাথায় রেখেই ঠিক করা হয়েছে অমিত শাহের মেনু। থাকবে সাদা ভাত, ডাল, তার সঙ্গে পাঁচরকম ভাজা। ভাজার মধ্যে থাকবে ভেন্ডি, আলু, মাশরুম। থাকবে শুক্তো। অমিত শাহের পাতে পড়বে মাশরুম পনির-সহ পনিরের ৩টি পদ। এছাড়া দই, মিষ্টিতে আহার সারবেন শাহ।  

[আরও পড়ুন: সাড়ে তিন বছরেই ঠোঁটস্থ সব রাজ্যের রাজধানী, ইন্ডিয়া বুক অফ রেকর্ডে নাম তুলল বালুরঘাটের খুদে]

প্রসঙ্গত, শুক্রবার বেলা ১২ টা বেজে ২০ মিনিট নাগাদ দুর্গাপুর বিমানবন্দর থেকে হেলিকপ্টারে বীরভূমে রওনা দেওয়ার কথা শাহের। শোনা যাচ্ছে, নির্ধারিত সময়ের থেকে খানিকটা দেরি হতে পারে। তবে অনুব্রতহীন বীরভূমে শাহের সভা ঘিরে সাজ সাজ রব। ত্রি-স্তরীয় নিরাপত্তা বেষ্ঠনিতে মুড়ে ফেলা হচ্ছে সভাস্থল অর্থাৎ বেনিমাধব স্কুলের মাঠ। মঞ্চের একদম সামনে থাকবে কম্যান্ডো বাহিনী। তারপর কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। একদম শেষে থাকবে রাজ্যপুলিশ।

 

[আরও পড়ুন: ‘দাদা সমস্ত মনোষ্কামনা পূর্ণ করে দিয়েছেন’, মদনের সঙ্গে দক্ষিণেশ্বরে পুজো দিয়ে বললেন কৌশানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement