shono
Advertisement

মোবাইল পুকুরে ফেলে কাকে আড়ালের চেষ্টা জীবনকৃষ্ণর? বিস্ফোরক দাবি সুকান্ত মজুমদারের

বিজেপি রাজ্য সভাপতিকে পালটা জবাব তৃণমূলের।
Posted: 02:42 PM Apr 17, 2023Updated: 02:42 PM Apr 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিবিআই তল্লাশি এবং জেরার মাঝে দু’টি মোবাইল পানাপুকুরে ছুঁড়ে ফেলে দেন মুর্শিদাবাদের বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। কেন এই কাজ করলেন বিধায়ক, তার কারণ নিয়ে ইঙ্গিতবাহী টুইট বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। তাঁর টুইটে পালটা জবাব দিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

Advertisement

সুকান্ত মজুমদার টুইটে লেখেন, “তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহাকে গ্রেপ্তার করেছে সিবিআই। মেধাবী এসএসসি পড়ুয়াদের কেরিয়ার নিয়ে ছিনিমিনি খেলার দায়ে গ্রেপ্তার করা হয়েছে তাকে। জেরার মাঝে মোবাইল পুকুরে ফেলে দিয়েছেন। কাকে আড়াল করার চেষ্টা করছেন? ভাইপোকে?”

[আরও পড়ুন: ৬৬ ঘণ্টা পর উদ্ধার জীবনকৃষ্ণর দ্বিতীয় মোবাইল, পুকুরে এখনও জারি তল্লাশি]

এই টুইট নিয়ে স্বাভাবিকভাবেই শুরু হয়েছে জোর আলোচনা। যদিও সুকান্তর টুইটকে বিশেষ গুরুত্ব দিতে নারাজ ঘাসফুল শিবির। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের দাবি, সুকান্তদের এই ধরনের মন্তব্য করার আগে শুভেন্দু অধিকারীকে গ্রেপ্তারির দাবি জানানো প্রয়োজন। তারপরই বিজেপি রাজ্য সভাপতির এই ধরনের টুইট করা উচিত।

উল্লেখ্য, ৬৬ ঘণ্টা টানা তল্লাশির পর বিধায়ক জীবনকৃষ্ণ সাহার দ্বিতীয় মোবাইলটি উদ্ধার করে সিবিআই। ওই মোবাইলেই ৭০ শতাংশ তথ্য লুকিয়ে রয়েছে বলেই মনে করছেন তদন্তকারীরা। মোবাইলের ফরেনসিক পরীক্ষায় কোন তথ্য সামনে আসে, সেটাই এখন দেখার। 

[আরও পড়ুন: তীব্র গরমের মাঝেই সুখবর! বৃষ্টিতে ভিজবে বাংলা, কবে কোথায় বৃষ্টি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement