shono
Advertisement

IIT খড়গপুরে ভিনরাজ্যের ছাত্রের অস্বাভাবিক মৃত্যু, ক্যাম্পাসে প্রবল চাঞ্চল্য

তেলেঙ্গানা থেকে আইআইটি খড়গপুরে পড়তে এসেছিলেন ওই যুবক।
Posted: 09:59 AM Oct 18, 2023Updated: 10:00 AM Oct 18, 2023

অংশুপ্রতিম পাল, খড়গপুর: আইআইটি খড়গপুরে ভিনরাজ্যের ছাত্রের অস্বাভাবিক মৃত্যু। ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মৃত ছাত্রের নাম কে কিরণ চন্দ্র। তেলেঙ্গানা থেকে আইআইটি খড়গপুরে পড়তে এসেছিলেন তিনি। এমনটাই জানা গিয়েছে।

Advertisement

আইআইটি ক্যাম্পাসের লালবাহাদুর শাস্ত্রী হলে থাকতেন ওই ছাত্র। শোনা গিয়েছে, রাত বারোটা নাগাদ তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান হলের অন্যান্য ছাত্ররা। তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। সঙ্গে সঙ্গে ছাত্রকে উদ্ধার করে ক্যাম্পাসের বি সি রায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকে সরানো উচিত, পর্যবেক্ষণ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের ]

সূত্রের খবর, হাসপাতালে পৌঁছানোর পরও বেঁচে ছিলেন কে কিরণ চন্দ্র। চিকিৎসকরা তাঁকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেছিলেন। হয়তো বড্ড দেরি হয়ে গিয়েছিল। চিকিৎসকদের আপ্রাণ চেষ্টা সত্ত্বেও মৃত্যুর কোলে ঢলে পড়ে তেলেঙ্গানার যুবক।

আইআইটি খড়গপুরের ইলক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থবর্ষের ছাত্র ছিলেন কে কিরণ চন্দ্র। তাঁর ভাইও এই প্রতিষ্ঠানের ছাত্র। ভাইয়ের উপস্থিতিতেই নাকি মৃত্যুর কোলে ঢলে পড়ে কে কিরণ চন্দ্র। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। মৃত ছাত্রের পরিবারকে খবর দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আত্মহত্যা করেছেন কে কিরণ চন্দ্র। কিন্তু কেন? কী এমন কারণ ঘটল? তা জানার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকে সরানো উচিত, পর্যবেক্ষণ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার