shono
Advertisement
Hooghly

গঙ্গায় নেমে তলিয়ে গেলেন তিন যুবক, মর্মান্তিক পরিণতি উত্তরপ্রদেশের দুজনের

রাজ্য়ে বেসরকারি টেলিকম সংস্থার ব্রডব্যাণ্ড সার্ভিসের কাজ করতে এসেছিলেন উত্তরপ্রদেশের দুই যুবক।
Posted: 08:31 PM Apr 24, 2024Updated: 08:31 PM Apr 24, 2024

সুমন করাতি, হুগলি: হুগলির দুই প্রান্তে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেলেন তিন যুবক। বুধবার, দুপুরে উত্তরপাড়া কলেজ ঘাটে স্নান করতে নামেন চার যুবক। তার মধ্যে তলিয়ে যান দুই জন। তাঁদের নাম অভিমন্যু শর্মা(২৫) ও সুমন শেখর(২৯)। জানা গিয়েছে, ওই দুই যুবক উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। অন্যদিকে, ত্রিবেণীর রাজাঘাটে তিন বন্ধুর সঙ্গে গঙ্গায় নেমে তলিয়ে যান দেবোত্তম সাহা (২২) নামের এক যুবক। দুই ক্ষেত্রেই কারও দেহ উদ্ধার করা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিমন্যু ও সুমন আরও দুই বন্ধুর সঙ্গে জলে নামেন। তাঁরা প্রত্যেকেই ভিন রাজ্যের বাসিন্দা। রাজ্য়ে বেসরকারি টেলিকম সংস্থার ব্রডব্যাণ্ড সার্ভিসের কাজ করতে এসেছিলেন বলে খবর। দুপুর একটা নাগাদ উত্তরপাড়া ঘাটে স্নান করতে নামেন তাঁরা। প্রথমে এক বন্ধুকে তলিয়ে যেতে দেখে বাকিরা ঝাঁপিয়ে পড়েন। তখন সবাই তলিয়ে যেতে থাকেন। স্থানীয়রা দুই জনকে উদ্ধার করলেও, অভিমন্যু ও সুমন তলিয়ে যান। ঘাটে উপস্থিত স্থানীয় বাসিন্দা বিঞ্জু সাউ বলেন, " চার বন্ধু যখন স্নান করতে নামেন সেই সময় গঙ্গায় জোয়ার ছিল। একজনকে তলিয়ে যেতে দেখে বাকিরা ঝাঁপিয়ে পড়ে। তখন চারজনই তলিয়ে যেতে থাকে। দুজনকে উদ্ধার করা গেলেও বাকি দুজন তলিয়ে যায়।"

Advertisement

[আরও পড়ুন: দলীয় কর্মীকে ‘ইডিয়ট’ বলে তিরস্কার, প্রচারে গিয়ে মেজাজ হারালেন শতাব্দী]

এদিকে, ত্রিবেণীর (Tribeni) ঘাটে বন্ধুদের সঙ্গে জলে নেমে তলিয়ে যান দেবোত্তম। তিনি দক্ষিণ ২৪ পরগনা সোনারপুরের (Sonarpur) বাসিন্দা। মগরা জয়পুরে মাসির বাড়িতে থাকতেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। খবর পেয়ে ঘাটে আসা এক বন্ধু অনির্বান বর্ধন বলেন, "আজ টোটো করে তিনজনে ঘাটে আসে। ছবি তুলছিল। তার পর গঙ্গায় নামে। তখন ভাঁটা ছিল। কিছুটা দূরে গিয়ে একটা গর্তে পরে আর উঠতে পারেনি ও।" পুলিশ জানিয়েছে, তিন জনের খোঁজে তল্লাশি চলছে।

[আরও পড়ুন: উলুবেড়িয়ার খালে নরকঙ্কাল! পুলিশি তদন্তে ফাঁস কোন ষড়যন্ত্র?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement