shono
Advertisement

Dilip Ghosh vs Ajit Maity: ‘জেলা পরিষদে নিয়োগ দুর্নীতিতে যুক্ত তৃণমূল নেতা অজিত মাইতি’, বিস্ফোরক দিলীপ

দিলীপ ঘোষকে পালটা জবাব অজিত মাইতির।
Posted: 01:43 PM Jan 22, 2023Updated: 02:02 PM Jan 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিক্ষক নিয়োগ দুর্নীতিতে আপাতত তপ্ত রাজ্য রাজনীতি। তার মাঝে বোমা ফাটালেন দিলীপ ঘোষ। এবার নিয়োগ দুর্নীতিতে তৃণমূল নেতা অজিত মাইতির নাম জড়ালেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি। তাঁর দাবি, জেলাপরিষদে নিয়োগের নাম করে বহু লোকের থেকে টাকা নিয়েছেন অজিত মাইতি। পালটা জবাব দিলেন তৃণমূল নেতা।

Advertisement

রবিবার সকালে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণায় চা চক্রে অংশ নেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তৃণমূল নেতা অজিত মাইতির বিরুদ্ধে বিস্ফোরক দাবি করে বসেন দিলীপ। তাঁর অভিযোগ, জেলা পরিষদে চাকরি দেওয়ার নামে বহু লোকের থেকে টাকা নিয়েছেন অজিত মাইতি। তাঁর সাবধানবাণী, “ও বড় বড় কথা যেন না বলে। সব তথ্য আমার কাছে আছে। একদিন বেরবে।” সম্প্রতি হিরণ এবং অজিত মাইতির ভাইরাল হওয়া ছবির প্রসঙ্গে এদিন আরও একবার মুখ খোলেন দিলীপবাবু। তারকা বিধায়কের তৃণমূলে প্রত্যাবর্তনের জল্পনার কথা উল্লেখ করে দিলীপের হুঁশিয়ারি, “দেখুন তাঁর (অজিত মাইতি) বাড়িতে কে আসে। তার আগে হয়তো তিনিই (অজিত মাইতি) গায়েব হয়ে গেলেন।”

[আরও পড়ুন: ‘নিয়োগ দুর্নীতিতে যুক্ত নই, ১০% কমিশন নিয়েছিলাম’, ইডি’র কাছে দাবি কুন্তলের]

দিলীপ ঘোষের বিস্ফোরক অভিযোগে স্বভাবতই ক্ষুব্ধ তৃণমূল নেতা অজিত মাইতি। পালটা বিজেপির সর্বভারতীয় সহ সভাপতিকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন তিনি। বলেন, “আমাদের টাকা খুঁজে বের করতে পারছেন না। তাই এসব বলছেন। এখানে সবাই জানে দিলীপ ঘোষ পাগলের প্রলাপ বলছেন। দিলীপ ঘোষ কোনও নিয়ম জানেন না। কোনওরকমে সাংসদ হয়ে গিয়েছেন। জেলা পরিষদে চাকরি দেওয়ার এক্তিয়ার আমার নেই। যার নাম একাধিক দুর্নীতির সঙ্গে জড়িত। সে আবার এত কথা বলছে? আমি বিজেপির মতো নই। তাই বলব না, সিআইডি দিয়ে ধরে নেবো। সাধারণ মানুষ জবাব দেবে।”

দলবদলের জল্পনার মাঝে বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের সঙ্গে একই সোফায় বসে থাকতে দেখা গিয়েছে তৃণমূল নেতা অজিত মাইতিকে। তা নিয়ে সর্বত্র চলছে জোর আলোচনা। প্রশ্ন উঠছে, তবে কি সত্যিই হিরণের শিবির বদল আসন্ন? তারই মাঝে দিলীপের দাবি যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন অনেকে। পঞ্চায়েত নির্বাচনের আগে দলের ভাঙনের পূর্বাভাস পেয়ে সকলের নজর ঘোরাতে দিলীপ ঘোষ কার্যত ভিত্তিহীন দাবি করছেন বলেই মত ঘাসফুল শিবিরের।

[আরও পড়ুন: কেষ্টকে ছেঁটে ফেলছে তৃণমূল! মুখ্যমন্ত্রীর বীরভূম সফরে ছবিও থাকবে না অনুব্রতর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার