shono
Advertisement

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস-ধর্ষণের অভিযোগ, কাঠগড়ায় ভাঙড়ের তৃণমূল নেতা

অভিযোগের নেপথ্যে রাজনৈতিক উদ্দেশ্য দেখছেন ওই নেতা।
Posted: 05:59 PM Feb 26, 2023Updated: 06:01 PM Feb 26, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও ধর্ষণের অভিযোগে কাঠগড়ায় ভাঙড়ের (Bhangar) এক তৃণমূল নেতা। এমনকী বিয়ের কথা বললে প্রাণে মেরে ফেলার হুঁশিয়ারি দিয়েছেন বলেও অভিযোগ নেতার বিরুদ্ধে। ওই নেতার বিরুদ্ধে ধর্ষণ-সহ একাধিক অভিযোগ দায়ের করেছেন এক মহিলা। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ভাঙড়ে। এ বিষয়ে বারুইপুর (Baruipur) পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাকসুদ হাসান জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, কর্মসূত্রে দীর্ঘদিন ধরে ভাঙড়ে থাকেন ওই মহিলা। কাজের সূত্রেই তৃণমূল (TMC) নেতার সঙ্গে তাঁর পরিচয়। মহিলার দাবি, পরিচয়পর্ব পেরিয়ে তাঁর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক (Love Affair) গড়ে ওঠে। তাঁরা বিয়ে করবেন বলেও ঠিক করেছিলেন। দু’জনে একসঙ্গে বিভিন্ন হোটেলে রাত কাটান। কিন্তু মহিলার অভিযোগ, একাধিকবার তাঁর ইচ্ছের বিরুদ্ধে শারীরিক সম্পর্ক স্থাপন করেন তৃণমূল নেতা ‘প্রেমিক’। আর এখন বিয়ে করতে বেঁকে বসেছেন। এখন মহিলা বিয়ের কথা তুললে প্রাণনাশের হুমকি (threat) দিচ্ছেন নেতা।

[আরও পড়ুন: এবার দূরে থেকেও চুমুর যন্ত্রে মিলবে প্রিয়জনের ঠোঁটের উষ্ণতা, বাজারে আসছে ‘কিসিং ডিভাইস’]

এসব দাবি করে ভাঙড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণ, ৪১৭ ধারায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, ৫০৬ ধারায় প্রাণে মেরে ফেলার হুমকির মামলা রুজু করেছে পুলিশ। তবে নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ভাঙড়ের ওই তৃণমূল নেতা। তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দাবি করেন, সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ, এর কোনও মানে নেই। রাজনৈতিক প্রতিহিংসার কারণে এই অভিযোগ করা হচ্ছে বলেও তিনি জানিয়েছেন। তাঁর কথায়, ”পুলিশ তদন্ত করুক। আমার এর বেশি আর কিছু বলার নেই।”

[আরও পড়ুন: মর্মান্তিক! পৌঁছনো হল না হাসপাতালে, মাঝপথেই বিমান ভেঙে মৃত্যু রোগী-সহ সব যাত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement