shono
Advertisement

Madan Mitra: ‘এখনও বহু তাল গাছে রয়েছে, পিঠে পড়বেই’, এবার বেলাগাম মদন মিত্র

সৌগত রায়ও বিরোধীদের 'পিঠে তাল পড়া'র হুঁশিয়ারি দিয়েছিলেন।
Posted: 01:46 PM Sep 04, 2022Updated: 03:20 PM Sep 04, 2022

অর্ণব দাস, বারাকপুর: তৃণমূল সাংসদ সৌগত রায়ের পাশে দাঁড়ালেন মদন মিত্র (Madan Mitra)। কড়া ভাষায় বিজেপিকে বিঁধলেন কামারহাটির তৃণমূল বিধায়ক। বিজেপি নেতাদের পিঠে তাল পড়ার হুঁশিয়ারি দিলেন তিনি।

Advertisement

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতিকে সরাসরি ‘পাগল’ বলে আক্রমণ করেন মদন মিত্র। তাঁর কথায়, “বিজেপিতে একটা পাগল আছে, পাগলা মানে দিলীপ। দিলীপ ঘোষ বলেছেন পঞ্চায়েত ভোটের আগেই নাকি তৃণমূলের সরকার পড়ে যাবে। সৌগত রায়ের সঙ্গে একমত, আপনাদের মারতে বলছি না। তবে সবে জন্মাষ্টমী গিয়েছে। এখনও বহু তাল গাছে রয়েছে। কখন যে দিলীপ ঘোষদের মতো এই উলটো পালটা কথায় আর একটু ঝড় হলে, এই তালগুলো বিজেপির পিঠে পড়বে, সেটা তিন তাল না এক তাল না সোমে, তাল না বেতাল সেটা আমি জানি না। আমরা নিশ্চয়ই মারব না। তবে তাল পড়বেই। কারণ তাল পেকে গিয়েছে এবং জন্মাষ্টমীতে সব তাল খরচ হয়নি।”

[আরও পড়ুন: ‘TET নেবেন না, আত্মহত্যা করব’, নিয়োগ তৎপরতা শুরু হতেই পর্ষদ সভাপতিকে হুমকি উত্তীর্ণদের]

বরাবরই ঠোঁটকাটা হিসাবে পরিচিত মদন মিত্র। সূত্রের খবর, তৃণমূল শীর্ষ নেতৃত্ব বারবার কোনও ইস্যুতে কথা বলার ক্ষেত্রে নিষেধাজ্ঞাও জারি করেছে। তা সত্ত্বেও বারবারই মদন মিত্রের কথায় বিতর্ক মাথাচাড়া দিয়েছে। সৌগত রায়কে সমর্থন করে কামারহাটির তৃণমূল বিধায়কের ‘তাল পড়া’র মন্তব্যে উঠেছে সমালোচনার ঝড়।

উল্লেখ্য, শুক্রবার দক্ষিণ দমদম পুরসভার ২ নম্বর ওয়ার্ডে জলপ্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সৌগত রায় (Saugata Roy)। ওই অনুষ্ঠান মঞ্চ থেকে বিরোধীদের কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। কার্যত হুঁশিয়ারির সুরে তিনি বলেন, “পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বলুন আপত্তি নেই। ভুল করে একথা বলবেন না তৃণমূলের সবাই চোর। তাহলে কিন্তু পিঠে তাল পড়লে দুঃখ করবেন না। মমতা দুর্নীতির রানি এসব বললে আমাদের ছেলেরা রেগে যায়। রেগে গেলে মাথার ঠিক থাকে না। কী করবে বলতে পারছি না। সিপিএম, বিজেপি, কংগ্রেস সকলকে বলে যাচ্ছি এই দু’টি কথা ভুলেও বলবেন না।” সৌগতর হুঁশিয়ারির রেশ কাটতে না কাটতে মদন মিত্রের বেলাগাম মন্তব্য নিয়ে জলঘোলা শুরু হয়েছে।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ‘মুসলমানরা ধর্মীয় উন্মাদনা নিয়ে কবে ছবি করবেন?’ ‘লক্ষ্মী ছেলে’ দেখে প্রশ্ন তসলিমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার