shono
Advertisement

‘ওহ লাভলি! দেরি না করে চলে আসুন’, শ্রাবন্তীকে তৃণমূলে স্বাগত মদনের

শ্রাবন্তী প্রসঙ্গে আর কী বললেন মদন?
Posted: 07:27 PM Nov 11, 2021Updated: 12:40 PM Nov 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) দলত্যাগ নিয়ে চাপানউতোর শুরু হয়েছে রাজনৈতিক মহলে। জল্পনা শুরু হয়েছে, হয়তো তৃণমূলে যোগ দেবেন শ্রাবন্তী। এসবের মাঝেই রাখঢাক না করে অভিনেত্রীকে তৃণমূলে স্বাগত জানালেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

Advertisement

বৃহস্পতিবার জগদ্ধাত্রী পুজোর সপ্তমী। হাওড়ার চামরাইলে পুজোয় গিয়েছিলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। সেখানেই শ্রাবন্তীর বিজেপি ত্যাগ নিয়ে মুখ খুললেন বিধায়ক। তিনি বলেন, “বাড়ি থেকে বেরিয়েই দেখলাম শ্রাবন্তী বিজেপি ছেড়েছেন। ওটা দেখে আমার মনে হল… মদন মিত্র আজ যা ভাবে, বাকি রাজনীতিবিদরা তা ভাবে বহুদিন পড়ে।” শুধু তাই নয়, এদিন শ্রাবন্তীকে তৃণমূলে স্বাগতও জানিয়েছেন মদন মিত্র। বলেছেন, “দেরি নয়…চলে আসুন, স্বাগত।” দলত্যাগের পর শ্রাবন্তীকে উদ্দেশ্য করে টুইটও করেছেন মদন। লিখেছেন, “ওহ লাভলি!” তথাগত রায় ও দিলীপ ঘোষকেও আক্রমণ করেছেন তিনি।

 

[আরও পড়ুন: শুভেন্দুকে ‘কটু কথা’, কুণাল ঘোষের বিরুদ্ধে মানহানির মামলা সৌমেন্দু অধিকারীর]

উল্লেখ্য, এক সময় তৃণমূল (TMC) ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তবে একুশের ভোটের (West Bengal Election) আগেই গত পয়লা মার্চ গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থীও হন। বিপক্ষে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট তৃণমূল নেতা। বিজেপির এই প্রার্থী নির্বাচন নিয়ে অসন্তুষ্ট ছিলেন অনেকেই। যদিও তাতে গুরুত্ব দেয়নি দল। শ্রাবন্তীর প্রচারে এসেছিলেন খোদ অমিত শাহ। কিন্তু তাতেও লাভ হয়নি। বিধানসভা নির্বাচনে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে পরাজিত হন শ্রাবন্তী। তারপর থেকে আর বিজেপির কোনও কর্মসূচিতে দেখা যায়নি অভিনেত্রীকে। শেষমেশ বৃহস্পতিবার টুইটে দলত্যাগের কথা জানালেন শ্রাবন্তী।

দলত্যাগ প্রসঙ্গে শ্রাবন্তীকে আক্রমণ করতে ছাড়েননি বিজেপির শীর্ষ স্থানীয় নেতারা। রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার দাবি করেছেন, বিজেপি করলে কাজ মেলে না। সেই কারণেই দলত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী। পালটা দিয়েছেন নুসরত, সায়ন্তিকা।

[আরও পড়ুন: হাতে স্যালাইনের চ্যানেল, নর্দমায় পড়ে রোগী! উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার