shono
Advertisement

CBI জেরা শেষ হতেই বিশাল ভূরিভোজ, নিজের হাতে কর্মীদের খাসির মাংস খাওয়ালেন তেহট্টের বিধায়ক

যদিও বিধায়কের দাবি ইদ উপলক্ষেই এই খাওয়াদাওয়া।
Posted: 10:24 AM Apr 23, 2023Updated: 10:24 AM Apr 23, 2023

রমণী বিশ্বাস, তেহট্ট: দীর্ঘ তল্লাশির মোটের উপর খালিহাতেই ফিরেছে সিবিআই। তাতেই খোশমেজাজে তেহট্টের (Tehatta) বিধায়ক তাপস সাহা। বাড়িতে আয়োজন করলেন এলাহি খাওয়াদাওয়ার। যদিও বিধায়কের দাবি, ইদ উপলক্ষেই এই খাওয়াদাওয়া। 

Advertisement

হাই কোর্টের নির্দেশ পাওয়ার পরই শুক্রবার সকালে বিধায়ক তাপস সাহার বাড়ির উদ্দেশ্যে রওনা হন সিবিআই আধিকারিকরা। দুপুরে পৌঁছন বিধায়কের বাড়িতে। শুরু হয় তল্লাশি ও জেরা। বিধায়কের ২ টি ফোন-সহ একাধিক নথি নেন তদন্তকারীরা। তবে শনিবার সকালে তল্লাশি শেষ করে তদন্তকারীরা রওনা হন কলকাতার উদ্দেশ্যে। সিবিআই বাড়ি থেকে বের হতেই স্বাভাবিকভাবেই স্বস্তির নিঃশ্বাস নেন বিধায়ক। প্রথমেই বাড়ি থেকে বেরিয়ে যান ফোন কিনতে। ফোন কিনে ফেরার সময় দীর্ঘক্ষণ রাস্তায় দাঁড়িয়ে কথা বলেন দলীয় কর্মীদের সঙ্গে। এরপর তাঁদের নিমন্ত্রণ করেন বাড়িতে।

[আরও পড়ুন: ধর্ষণ-খুন নয়, আত্মহত্যা! কালিয়াগঞ্জে ছাত্রীমৃত্যুতে ‘প্রমাণ’ হাতে দাবি জেলা পুলিশের]

রাতে বিধায়কের কার্যালয়ের সামনে চেয়ার-টেবিল পেতে আয়োজন করা হয় খাওয়াদাওয়ার। মেনুতে ছিল খাসির মাংস-ভাত। রান্না হয় দুটি খাসি। বিধায়ক নিজের হাতে পরিবেশন করেন আহার। কবজি-ডুবিয়ে খাওয়া দাওয়া করেন কর্মীরা। বিধায়কের দাবি, ইদের জন্যই এই আয়োজন। তবে আসল কারণ, সিবিআইয়ের হাত থেকে মুক্তি বলেই দাবি সকলের। তবে কারণ যাই হোক, শনিবার রাতে খাওয়া দাওয়া নিয়ে জমে উঠেছিল তাপস সাহার বাড়ি।

[আরও পড়ুন: ৭২ ঘণ্টার মধ্যে মায়ের কোলে ফিরল উত্তরবঙ্গ মেডিক্যাল থেকে ‘উধাও’ হওয়া শিশু, গ্রেপ্তার মূল অভিযুক্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement