shono
Advertisement

‘তৃণমূল করি বলতে লজ্জা পাচ্ছেন কর্মীরা’, ভোটের আগে কেন বিস্ফোরক TMC বিধায়ক?

দলীয় কর্মীদের সঙ্গে বাদাম বিক্রেতার তুলনা টানলেন বিধায়ক।
Posted: 05:36 PM Mar 17, 2024Updated: 05:36 PM Mar 17, 2024

অর্ণব দাস, বারাসত: তৃণমূল করলেও বলতে লজ্জা পাচ্ছেন কর্মীরা! লোকসভা নির্বাচনের আগে কর্মিসভায় এহেন মন্তব্য করে বসলে অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী। একইসঙ্গে জানিয়ে রাখলেন, লজ্জা পেলে চলবে না, বাদাম বিক্রেতার মতো প্রতিবেশীদের ঘরে গিয়ে বলতে হবে, তৃণমূলকে ভোট দেওয়ার জন্য।

Advertisement

শনিবার অশোকনগর বিধানসভার রাজিবপুর বিরা পঞ্চায়েতের অনন্তপাড়া এলাকায় গ্রামীন তৃণমূল নেতৃত্ব ও কর্মীদের নিয়ে এক কর্মিসভার আয়োজন করেছিলেন বিধায়ক নারায়ণ গোস্বামী। উপস্থিত ছিলেন তৃণমূলের প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার-সহ একাধিক নেতানেত্রীরা। সেখানেই কর্মীদের চাঙ্গা করতে বক্তব্য রাখেন বিধায়ক। সেখানেই বাধে গোল।

[আরও পড়ুন: এই শেষবার, আর ভোট হবে না বক্সার ভুটিয়া বসতিতে]

ভাইরাল ভিডিওতে নারায়ণ গোস্বামীকে বলতে শোনা গিয়েছে, “দলের অনেক কর্মী রয়েছেন, প্রকাশ্যে যাঁরা নিজেদের তৃণমূল কর্মী পরিচয় দিতে লজ্জা বোধ করেন।” এর পরই তিনি তৃণমূল কর্মীদের বলেন, “ট্রেনে বাদাম বিক্রি করতে উঠে যদি আস্তে আস্তে বাদাম বিক্রি করে, না চিৎকার করে, তাহলে যেমন বাদাম বিক্রি হয় না ঠিক মানুষের কাছে গিয়েও আস্তে আস্তে ওইভাবে বললে বলা হয় না। প্রতিবেশীদের কাছে যান, বার বার বলুন তৃণমূলকে ভোট দিন।” তবে ভিডিওটির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডট ইন।

[আরও পড়ুন: আবাসে দুর্নীতি! তৃণমূলের পুর-চেয়ারম্যানকে দুষে বিজেপি যোগের হুমকি কাউন্সিলরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement