shono
Advertisement

সাতসকালে হাওড়া-ব্যান্ডেল শাখায় ব্যাহত ট্রেন পরিষেবা, নাজেহাল যাত্রীরা

Published By: Tiyasha SarkarPosted: 09:12 AM Mar 27, 2024Updated: 09:25 AM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে যান্ত্রিক ত্রুটির জের। হাওড়া-ব্যান্ডেল (Howrah-Bandel) শাখায় ব্যাহত ট্রেন পরিষেবা। প্রায় ঘণ্টাখানেক বন্ধ ছিল লোকাল ট্রেন চলাচল। আটকে পড়ে দূরপাল্লার ট্রেনও। যার ফলে চূড়ান্ত নাজেহাল হতে হয় অফিস যাত্রীদের। 

Advertisement

বিষয়টা ঠিক কী? জানা গিয়েছে, বুধবার সকাল ৬ টা বেজে ১৫ মিনিট নাগাদ  টিকিয়াপাড়া কারশেডের কাছে রেল লাইনের সিগন্যাল পয়েন্ট ভেঙে যায়। যার জেরে হাওড়ার ১ থেকে ৬ নম্বর প্ল্যাটফর্মে ট্রেন চলাচল ব্যাহত হয়। হাওড়া-ব্যান্ডেল শাখায় আপ ও ডাউন লাইনে সম্পূর্ণ স্তব্ধ হয়ে যায় পরিষেবা। একের পর এক স্টেশনে দাঁড়িয়ে পড়ে লোকাল ট্রেন। স্টেশনে বাড়তে থাকে অফিসযাত্রীদের ভিড়। এদিকে যুদ্ধকালীন তৎপরতায় সিগন্যাল মেরামতির কাজ শুরু করে রেল। সূত্রের খবর, এই বিপত্তির জেরে ১ ঘণ্টায় প্রায় ২২টি লোকাল ট্রেন চলাচল ব্যাহত হয়। শুধু লোকাল নয়, গণদেবতা ও ব্ল্যাক ডায়মন্ডের মতো ট্রেনও আটকে পড়ে স্টেশনে। 

[আরও পড়ুন: আবগারি দুর্নীতি মামলায় কে কবিতাকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠাল আদালত]

এ বিষয়ে পূর্ব রেলের সিপিআরও কৌশিক মিত্র বলেন, "হাওড়া স্টেশনে ঢোকার মুখে যান্ত্রিক ত্রুটি হয়েছিল। তার কারণেই ট্রেন পরিষেবা ব্যাহত হয়। তবে যুদ্ধকালীন তৎপরতায় কাজ হয়েছে। প্রায় এক ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে পরিষেবা।" প্রসঙ্গত, দোল উপলক্ষ্যে সোমবার ও মঙ্গলবার ছুটি ছিল অনেকের। ছুটি কাটিয়ে বুধবার অফিসমুখী সকলেই। এই পরিস্থিতিতে সাতসকালে ট্রেন পরিষেবা ব্যহত প্রবল ক্ষুব্ধ নিত্যযাত্রীরা।

[আরও পড়ুন: জলের পর এবার স্বাস্থ্য দপ্তরকে নির্দেশ কেজরির, জেল থেকেই চলছে দিল্লির সরকার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement